1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সিলেটে চব্বশি ঘন্টায় বেড়েছে আক্রান্ত, মৃত্যু ০২


নিউজ পয়েন্ট সিলেট ডেস্ক:: সিলেটে আরও দুইজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় বেড়েছে আক্রান্ত রোগীর সংখ্যাও। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।

তারা জানায়, গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টার মধ্যে সিলেট জেলায় ২ জন করোনা রোগী মারা গেছেন। তাদের নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৪৬ জন।

এর মধ্যে ওসমানীতে ১১৫ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৫৫ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৭ জন রয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৫৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় শনাক্ত হন ৪০ জন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪ জন, মৌলভীবাজারের ৭ জন ও হবিগঞ্জের ৪ জন রয়েছেন।

৮৭৬ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৬.২৮ ভাগ। এর আগের চব্বিশ ঘন্টায় শনাক্তের হার ছিল ৪.৩০ ভাগ। রোগী ছিল ৩৬ জন।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৩৩৮ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৭৭৭ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৪৪৮ জন। সুনামগঞ্জের ৬২২৪ জন, মৌলভীবাজারের ৮০৫৬ জন ও হবিগঞ্জের ৬৬১০ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৩৭ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৭ হাজার ৬৮২ জন।

তিনি জানান, বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ১০৭ জন করোনা রোগী ভর্তি আছেন।

নিউজ পয়েন্ট সিলেট/স্বাস্থ্য ৪৫৭

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet