1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২২ মে, ২০২১

সিলেটে এ পর্যন্ত করোনায় কেড়ে নিলো সর্বমোট ৩৮৮ জনের প্রাণ


করোনা ভাইরাসে নাস্তানাবুদ সিলেট। থামছে না মৃত্যুর মিছিল। বরং একের পর এক আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন।বাড়ছে আক্রান্তের সংক্যা। তবুও স্বাস্থ্যবিধি মানতে নারাজ মানুষজন। লকডাউন থাকলেও সিলেট নগরী ও হাট-বাজার গুলোতে উপচে পড়া ভিড়, কেউ-ই মানছেন না স্বাস্থ্য বিধি, তাহলে আমরা কোন দিকে যাচ্ছি। স্বাস্থ্যবিধি না মানার কারণে ফের করোনা ঝুঁকিতে পড়েছে সিলেট। দিনের পর দিন বাড়ছে মৃত্যু।

গত ২৪ঘন্টায় মহামারি করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন আরও ৩ জন। একই সময়ে আক্রান্ত হয়েছেন ৬৬জন। আর সুস্থ হয়েছেন আরও ৪৩জন।

শনিবার (২২ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সিলেটে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৬৬জন। তার মধ্যে সিলেট জেলার ৫৭ জন, হবিগঞ্জের ৫ জন, মৌলভীবাজারে ৪ জন।

নতুন করে আক্রান্তদের নিয়ে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৯১১ জন। তারমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ২৬১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭৮ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৬২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪১০ জন।

আর সুস্থ হয়েছেন ৪৩ জন। তারমধ্যে সিলেটের ২৮ জন, সুনামগঞ্জে ১৫ জন।

এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৬৫৯ জন। সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৬৮২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭০৯ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৬ জন।

এদিকে সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৭ জন করোনা আক্রান্ত রোগী। বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৯৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৩ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ২ জন।

আর বিভাগে যে ৩ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৮৮ জনে। এরমধ্যে সিলেট জেলার ৩১২ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৯ জন রয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet