1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

সিলেটে ইয়াবাসহ ছাত্রদল নেতা নাবিল রাজা গ্রেফতার


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকা থেকে বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক, মাদক, পুলিশ এসল্ট, ছিনতাই, খুন, ধর্ষণসহ ৪১টি মামলার আসামী নাবিল রাজা চৌধুরীকে (৩৬) ইয়াবাসহ গ্রেফতার করেছে এয়ারপোর্ট পুলিশ। সে নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর ছেলে এবং সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজার বনকলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

এসময় তার আরো দুই সহযোগী আখালিয়া পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের ছেলে মো. জামিল বক্স (৩০) ও সুবিদবাজার বনকলাপাড়া এলাকার রকিব উদ্দিন খানের ছেলে মো. তানজিন খানকে (৩৫) গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানার মামলা নং-২৭, তাং-১৯/০৪/২০২১খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক)/১৬ রুজু হয়েছে। আসামী নাবিল রাজা চৌধুরী এর নামে সিলেট মহানগরের বিভিন্ন থানায় অস্ত্র, বিষ্ফোরক, মাদক, পুলিশ এসল্ট, ছিনতাই, খুন, ধর্ষণসহ সর্বমোট ৪১টি মামলা বিচারধীন রয়েছে। এছাড়াও অন্যান্য আসামীদের নামেও একাধিক মামলা আছে।

গ্রেফতারকৃত আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet