1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

সিলেটের মেজরটিলায় সেলিম খানের উদ্দোগে ৪শ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন


নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর মেজরটিলা ৩২ নম্বর ওয়ার্ডের নুরপুরে প্রায় ৪শ’ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রোটারিয়ান মোঃ সেলিম খান।
এ উপলক্ষে ২৪ এপ্রিল রোববার নুরপুরস্হ খান বাড়িতে আয়োজিত
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তিনি তার বক্তৃতায় বলেন, মানবতার কল্যাণে রোটারিয়ান সেলিম খানের এ মহৎ উদ্যোগে অসহায় পরিবারগুলো উপকৃত হবে। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য উল্লেখ করে তিনি বলেন, পবিত্র রমজান মাসে এই দান ধর্মীয় দিক দিয়ে অনেক বরকতময়। এলাকার বিত্তশালীদের সেলিম খানের পদাংক অনুসরণ করে অসহায় দুস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান তিনি।

অধ্যাপক জাকির হোসেন, সেলিম খান ও তার পরিবারের প্রবাসী সদস্যদের মানবিক কার্যক্রমের প্রশংসা করেন। সেই সাথে খাদ্য সামগ্রী নিতে আসা লোকজনকে সেলিম খান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করতে বলেন।

প্রধান অতিথি কোভিড-১৯ মোকাবেলায় প্রবাসীদের সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। এ মহামারী প্রতিরোধে বর্তমান সরকারের সফল ও সাহসী উদ্যোগের কথা উল্লেখ করে দেশের সকল নাগরিককে বিনামূল্যে করোনার টিকা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে রোটারিয়ান সেলিম খান ছাড়াও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রমবিষয়ক সম্পাদক সাইফুর রহমান খোকন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম, মহানগর যুবলীগ নেতা মিটু তালুকদার, মহানগর শ্রমিকলীগ সহসভাপতি তাজ উদ্দীন খান আলম, সিলেটে জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলাম, সিলেট সরকারি কলেজ ছাত্রলীগনেতা রুহেল আহমেদ, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেতা নজমুল হুসেইনসহ ৩২ নম্বর ওয়ার্ডের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet