1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

সাবুল আহমদের সমর্থনে মতবিনিময় সভা সম্পন্ন


বড়লেখা উপজেলা প্রতিনিধি আব্দুল মুকিত,নির্বাচন কমিশন ইতিমধ্যে ইউপি নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীরা ইতিমেধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছেন।
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বড়লেখা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সম্ভাব্য ইউ.পি সদস্য পদপ্রার্থী কেছরীগুল গ্রামের সজ্জাদ আলীর পুত্র সাবুল আহমদ। বয়সে তরুন, প্রতিবাদী কন্ঠ, মানুষের সুখে দুঃখে পাশে থেকে কেছরীগুল, সাতকরাকান্দি, কুতুবনগর গ্রামের বৃদ্ধ, যুবক মানুষের আস্থা, ভালোবাসার মধ্যমনি পরিনত হয়েছেন বড়লেখা উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক সাবুল আহমদ। ইতিমধ্যে তার প্রতিটি মতবিনিময় সভায় ওয়ার্ডের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহন জনসমুদ্রে পরিণত হয়। হ্যামিলনের বাঁশিওয়ালার মতো ওয়ার্ডের যুবক, ছাত্র, বৃদ্ধ সবাই তাঁর সাথে ছুটছেন। যে দিকে যাচ্ছেন, সেদিকের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণ আর ভালোবাসা যেন বুঝিয়ে দিচ্ছে সাবুলের প্রতি তাদের নিখাদ ভালোবাসার প্রতিদান। তাঁকে ঐক্যবদ্ধভাবে এই সমর্থনের পিছনে রয়েছে তাঁর প্রতিবাদী কন্ঠ, ন্যায় পরায়নতা, যে কোন সময় মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়ানো।
১৬ই ফেব্রুয়ারি কেছরীগুল গ্রামস্ত সাবুল আহমদের নিজ বাড়ীতে আয়োজিত মতবিনিময় সভায় ৭নং ওয়ার্ডের কেছরিগুল, সাতকরাকান্দি, কুতুবনগর, মাইজপাড়া গ্রামের মুরুব্বিয়ান, যুবক, সর্ব শ্রেণির পেশার প্রায় ১৩০০ মানুষের অংশগ্রহন যেন জনসমুদ্রে পরিণত হয়। সভায় বক্তারা ঐকবদ্ধভাবে সাবুল আহমদকে সমর্থন দিয়ে, তাঁকে বিজয়ী করতে সর্বাত্মক সহযোগিতা এবং
বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet