1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা, প্রাণ হারালেন ১১ জন


চিফ রিপোর্টার, সিরাজুল ইসলাম হাসান: ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুর এলাকায় সকালের আলো ফুটতেই দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস নামে ওই দুই বাসের আরও অন্তত অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস ও সিলেট থেকে ছাড়া ঢাকামুখী এনা পরিবহনের দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাস দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনায় বহু যাত্রী হতাহত হয়েছেন।

এরমধ্যে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনের লাশ উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। অপর ছয়জনের মরদেহসহ কয়েকজন আহত যাত্রীকে আগেই হাসপাতালে পাঠানো হয়েছে।

লন্ডন এক্সপ্রেসের যাত্রী জসিম আহমদ বলেন, ঢাকা থেকে আসার পথে বাসের চালক বার বার ওভারটেক করছিলেন। তাকে সর্তকও করা হয়। কিন্তু কথা শোনেননি। তিনি বাসটি খুব দ্রুতগতিতে চালাচ্ছিলেন।

সুমন নামে আরেক যাত্রী জানান, লন্ডন পরিবহনে ২৯-৩০ জন যাত্রী ছিলেন, সবাই আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজন মারাও গেছেন।

ফায়ার সার্ভিস সিলেটের ভারপ্রাপ্ত ডিডি মো. কুবাদ আলী সরকার বলেন, ‌‘ঘটনাস্থল থেকে ১০ জনকে উদ্ধার করেছি। এরমধ্যে সাতজনের মরদেহ রয়েছে। আরও বেশ কয়েকজনকে আগেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet