1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

সাকিবকে হত্যার হুমকি দেওয়া সেই যুবক গ্রেফতার


নিউজ পয়েন্ট ডেস্কঃ ফেসবুকে লাইভে সাকিব আল হাসানকে গলা কেটে হত্যার হুমকিদাতা সিলেটের যুবক মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে সুনামগঞ্জের দিরাই উপজেলা থেকে গ্রেফতার করা হয় বলে জানা গেছে। সোমবার রাতে ফেসবুক লাইভে সাকিবকে গলা কেটে হত্যার হুমকি দেয় মহসিন।

এসময় লাইভে তিনি তার হাতে থাকা চাপাতি প্রদর্শন করেন। কলকাতায় গিয়ে কালি পূজার অনুষ্ঠান উদ্বোধন করায় এ হুমকি দেওয়া হয় সাকিবকে। লাইভে ওই যুবক নিজের পরিচয়ও প্রকাশ করেন। অবশ্য, একইদিন ভোরে আরেকটি লাইভে এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। এছাড়া সাকিবকে ক্ষমা চাইতে বলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আশরাফুল্লাহ পরে জানান, সাকিবকে হুমকির বিষয়টি নজরে আসার পর পুলিশ তাকে গ্রেফতারে মাঠে নেমেছে। এ বিষয়ে আইসিটি আইনে মামলাও করা হয়েছে। তবে যুবকটি আত্মগোপনে ছিলেন।

তাকে গ্রেফতারে রাতভর অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। পরে আজ মঙ্গলবার সকালে তাকে দিরাই উপজেলা থেকে গ্রেফতার করে র‍্যাব। এদিকে, ভক্তের ফোন ভাঙা ও কালিপূজায় অংশগ্রহণ নিয়ে ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করে নিজের মতামত জানান সাকিব।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet