1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর অবদান অনুস্মরণ করে সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহবান-এম.পি সামাদ


নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামকে বেশি গুরুত্ব দিয়ে দেশ পরিচালনা করছেন। সকল ধর্মের প্রতি গুরুত্ব দিয়ে দেশ পরিচালনা করায় জনগণ প্রধানমন্ত্রীর প্রতি সন্তুষ্ট। বঙ্গবন্ধুকে যেভাবে জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করছেন, ঠিক তেমনিভাবে শেখ হাসিনাকে মানুষ হৃদয়ের মণিকোঠায় ভালবেসে সম্মানের সাথে রেখেছেন।

তিনি বলেন, সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর অবদান রয়েছে। সেই অবদান অনুস্মরণ করে সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে একসাথে কাজ করাতে হবে।

রবিবার সকালে সিলেট জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে ইসলামিক ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কার্যালয় আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তাঁর অবদান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি’র সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন সিলেট বিভাগীয় পরিচালক ফরিদ উদ্দিন আহমেদ এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আলতাফ হোসেন চৌধুরী, মেট্রোপলিটন পুলিশ সিলেটের পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ, সিলেট বিভাগীয় স্থানীয় সরকারের উপ পরিচালক (উপ-সচিব) মীর মোঃ মাহবুবুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, ইসলামিক ফাউন্ডেশন ঢাকা’র পরিচালক মোহাম্মদ মহীউদ্দিন মজুমদার ও এ.কে.এম. ফজলুর রহমান, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মুহিব্বুল্লাহিল বাকী নদভী।

ইমাম প্রশিক্ষণ একাডেমী সিলেটের ধর্মীয় প্রশিক্ষক জুবাইর আহাম্মদ ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ আব্দুল বাকীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের মাস্টার ট্রেইনার মুফতি মোঃ মামুনুর রশিদ।

আলোচনা সভায় সিলেট বিভাগের প্রায় তিন শতাধিক ইমামগণ অংশগ্রহণ করেন। শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের নিহতদের রূহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-সাস্থ্য ও নেক হায়াত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা মুহিব্বুল্লাহিল বাকী নদভী।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet