1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৪০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

সব পুরুষ এক না, কিছু পুরুষ- টালিউড অভিনেত্রী শ্রাবন্তী


টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে চর্চার শেষ নেই। নেট দুনিয়া থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে চর্চা হয় তাকে নিয়ে। তার ইনস্টাগ্রামে নজর থাকে হাজারো মানুষের। অভিনেত্রী কিছু পোস্ট করতেই হইচই শুর হয়ে যায় নেট দুনিয়ায়।

এবারও তাই ঘটল। নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তাতে দেখা গেছে, একটি ছেলে তার প্রেমিকাকে জুতা পরিয়ে দিচ্ছে। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘সব পুরুষ এক রকম না। কেউ কেউ এমনও আছে যারা আপনাকে রানি বানিয়ে রাখবে!’


নেটিজেনরা মনে করছেন, রোশান সিংকে উদ্দেশ করে পোস্ট করেছেন এ অভিনেত্রী। যদিও রোশানের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে খুব বেশি আপডেট নেই এই মুহূর্তে। শ্রাবন্তী কি স্বামী কাছে ফিরবেন? এ প্রশ্নের উত্তর খুঁজছেন টালিপাড়ার অনেকে। যদিও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশান। সংসার টিকিয়ে রাখতে আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি।

এদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ভেঙে গেছে শ্রাবন্তীর প্রেম। এমন কথাও উড়ে আসছে টালিপাড়া থেকে। প্রেমিক অভিরূপকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন শ্রাবন্তী। তাতেই প্রশ্ন উঠেছে, আবারও কি মন ভাঙল অভিনেত্রীর? যদিও এ প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

এক প্রশ্নের উত্তরে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘প্রেম তো থাকবেই, প্রেম সারাজীবন থাকে। আমার পরিবার, লাখ লাখ দর্শক সবার প্রতি প্রেম আছে। প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না। আমি প্রপারলি সিঙ্গেল। অবশ্য সিঙ্গেলও নই, আমার পরিবার আছে, আমার ছেলে আছে, তাদের সঙ্গে আমি সিঙ্গেল।’
 

শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের সম্পর্ক নিয়ে মুখরোচক কথা শোনা যায় টালিপাড়ায় কান পাতলেই। গেল বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর প্রচারসঙ্গী হয়েছিলেন অভিরূপ। অভিনেত্রীর জন্মদিনে দামি হিরার আংটিও উপহার দিয়েছিলেন এ ব্যবসায়ী। একই আবাসনেও নাকি থাকছেন তারা। যদিও এসব খবর নিয়ে এখনো মুখ খোলেননি শ্রাবন্তী-অভিরূপ।

১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। শ্রাবন্তী-রাজীব দম্পতির একমাত্র সন্তান ঝিনুক। ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের।

বিচ্ছেদের পর ওই বছরই কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। এক বছরের মাথায় আলাদা হয়ে যান তারা। এরপর ২০১৯ রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। ২০২০ সাল থেকে আলাদা থাকছেন তারা। ঠিক কী কারণে আলাদা থাকছেন, তা এখনো জানা যায়নি। আলাদা থাকলেও আইনগতভাবে বিচ্ছেদ এখনো হয়নি তাদের।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet