1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৫ মে, ২০২১

সন্তানকে বিক্রি করে সেই টাকায় নতুন স্ত্রী’কে নিয়ে হানিমুনে বাবা


নিউজপয়েন্ট সিলেট আন্তর্জাতিক ডেস্কঃ সন্তান প্রতিপালন অনেক ঝামেলার কাজ! তাই নিজের ছেলেকে বিক্রি করে সেই টাকায় নতুন স্ত্রীকে নিয়ে ছুটি কাটাতে গেলেন এক ব্যক্তি! তবে তাদের সেই ‘হলিডে মুড’ অবশ্য শেষ পর্যন্ত চিরস্থায়ী হয়নি। পুরো বিষয়টি পুলিশের নজরে আসতেই আটক করা হয় অভিযুক্তকে। চীনের ঝিজিয়াং প্রদেশে এ ঘটনা ঘটেছে।

 

সদ্য প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিযুক্ত শির। সেই পক্ষের ২ বছরের শিশুপুত্রের সব দায়ভার চলে আসে তার ওপর। ইতিমধ্যেই নতুন করে বিয়ে করেছেন শি। আর তার পরই ছেলে জিয়াজিয়াকে দেড় লাখ ইউয়ানেরও বেশি অঙ্কের অর্থের বিনিময়ে বেচে দেন তিনি। বাংলাদেশি মুদ্রার হিসাবে যা ২০ লাখ টাকা। বিপুল ওই টাকা নিয়ে বেরিয়ে পড়েন নতুন স্ত্রীকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে।

 

শেষ পর্যন্ত অবশ্য ধরা পড়ে যান ওই ব্যক্তি। আসলে অন্য শহরে কাজ করতে যেতে হতো বলে নিজের ছেলেকে প্রথমে ভাইয়ের জিম্মায় রেখে গিয়েছিল শি। কিন্তু পরে তিনি সেখান থেকে জিয়াজিয়াকে নিয়ে চলে যান। বলে যান, ছেলের মা সন্তানকে দেখতে চেয়েছে বলে তাকে নিয়ে যাচ্ছেন। তার পর থেকেই আর তার সঙ্গে ভাইয়ের যোগাযোগ হয়নি। ছেলে তো বটেই, শি নিজেও আর দেখা করেননি পরিবারের সঙ্গে। পরিস্থিতি দেখে সন্দেহ হয় শির পরিবারের। এদিকে জিয়াজিয়ার মা ছেলেকে দেখতে উন্মুখ হয়ে ওঠেন। এরপরই খবর দেওয়া হয় পুলিশকে।

 

পুলিশ তদন্তে নেমে সন্ধান পায় অভিযুক্তের। শুধু শি-কে নয়, গ্রেপ্তারর করা হয়েছে সেই দম্পতিকেও, যাদের কাছে নিজের সন্তানকে বিক্রি করেছিলেন তিনি। আপাতত জিয়াজিয়াকে ফেরত দেওয়া হয়েছে তার চাচার কাছে। ইতিমধ্যেই পুলিশ জানতে পেরেছে, শি ও তার প্রাক্তন স্ত্রীর আরো দুটি সন্তান ছিল। সেই শিশুকন্যাদেরও নাকি অন্য কাউকে দিয়ে দিয়েছেন তারা! এই বিষয়টি নিয়ে পুলিশ কোনো তদন্ত করছে কি না তা এখনো জানা যায়নি।

সূত্র: ইন্ডিয়া ডটকম।

নিউজ পয়েন্ট সিলেট/ সবুজ শর্মা

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet