1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

“সনাতন বিদ্যার্থী সংসদ” শাবিপ্রবি শাখার সভাপতি অন্তর সেন, সাধারণ সম্পাদক অভিজিৎ দেবনাথ


সনাতন বিদ্যার্থী সংসদ” শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখার “৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি” গঠন করা হয়েছে । কমিটিতে সভাপতি পদে সমুদ্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অন্তর সেন ও সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের একই বর্ষের শিক্ষার্থী অভিজিৎ দেবনাথকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘এ’ বিল্ডিংয়ের ১২৯নং গ্যালারী রুমে অনুষ্ঠিত ‘বিদ্যার্থী বরণ’ অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি নিলয় চন্দ্র দাসের সভাপতিত্বে এবং গণিত বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অভিজিত দেবনাথ ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী অর্পিতা চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার, সিলেটের ইমিগ্রেশন কনসালটেন্টের রোটারিয়ান ড. আর. কে. ধর এবং অভিজিৎ প্রতাপ রায়, বাংলাদেশ বীর শৈব সম্প্রদায় । কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি উক্ত বৈষ্ণব, সত্য রঞ্জন, সহ-সাধারণ সম্পাদক অর্পিতা চক্রবর্তী, ক্ষমা রায়, সাংগঠনিক সম্পাদক জয় পাল,নারী বিষয়ক সম্পাদক নবনীতা দাস, সহ নারী বিষয়ক সম্পাদক শাশ্বতী চৌধুরী রিয়া,জয়া সাহা,কোষাধ্যক্ষ স্বরুপ সরকার, সহ-কোষাধ্যক্ষ সৌভিক মালাকার, পলাশ কুমার দাশ, দপ্তর সম্পাদক উৎপল রায়, প্রচার সম্পাদক অরুপ পাল বিপুল, ধর্মচক্র বিষয়ক সম্পাদক দীপুরাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্রাবণী সূত্রধর, ক্রীড়া সম্পাদক পার্থ ঘোষ, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক রাতুল দাশ, । এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- দেবজিৎ বসাক, তীর্থ দাস প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet