1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

সজীব কুন্ডু তপু কে- সিলেট জেলা ‘বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট’এর শুভেচ্ছা


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট- কেন্দ্রীয় কমিটির- সজীব কুন্ডু তপু’  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হতে পূর্ণাঙ্গ “সাধারণ সম্পাদক” পদে পদায়ন হওয়ায়- বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সিলেট জেলা‘র পক্ষথেকে শুভেচ্ছে জানানো হয়।

আজ (৯ এপ্রিল) শুক্রবার ১৯ জয়কালী মন্দির রোড রামসীতা কমপ্লেক্স (২য় তলা) হিন্দু মহাজোট’ এর কেন্দ্রীয় কার্যালয়ে- হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ ও ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির সভাপতি- সাজেন কৃষ্ণ বল‘ এর উপস্থিতিতে

 

হিন্দু মহাজোটের কেন্দ্রীয় বরিষ্ঠ সহ-সভাপতি প্রদীপ কুমার পাল ও  কেন্দ্রীয় ‘মহাসচিব- এ্যাডঃ গোবিন্দ চন্দ্র প্রামাণিক‘ এর সাক্ষরিত প্যাডে সজীব কুন্ডু তপু কে সাধারণ সম্পাদক পদে পদায়ন করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট- কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও সিলেট জেলা সভাপতি- এ্যাডঃ মিলন ভট্টাচার্য‘র নেতৃত্বে-

 

এক শুভেচ্ছা বার্তায়-

হিন্দু ছাত্র মহাজোটে’র কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও জেলা সভাপতি-  অপু চক্রবর্তী– তাকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সনাতনী সমাজের অধিকার আদায়ের একমাত্র সতন্ত্র সংগঠন “বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট”। তারই ধারাবাহিকতা বজায় রেখে সাংগঠনিক কর্মকান্ডে সজীব দাদার ভূমিকা কম নয়। উনি একজন সুদক্ষ নেতৃত্বের অধিকারী ব্যক্তিত্ব। উনার সাংগঠনিক কর্মকাণ্ড সফলতার সহিত পালন করে আসছেন এবং আগামীতেও উনি উনার দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলে আশা রাখি।

এছাড়াও, সিলেট জেলা হিন্দু ছাত্র মহাজোটে’র অন্যতম সিনিয়র সংগঠক-  সবুজ শর্মা  বলেন, সজীব দাদা সত্যিই একজন সঠিক নেতৃত্বসম্পন্ন গুণাবলীর মানুষ। আমাদের এবং সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের সাথে উনার সৌহার্দ্যপূর্ণ  বলিষ্ঠ ভূমিকা অপরিসীম। উনার জন্য রইলো শুভেচ্ছা ও শুভকামনা।

সিলেট জেলা হিন্দু ছাত্র মহাজোটের আরও এক অন্যতম নেতা- মিশু দাস বলেন, সজীব দাদার সাংগঠনিক কার্যক্রম সুদূরপ্রসারী। উনার সুদূরপ্রসারী চিন্তাধারায় গতিশীল রয়েছে আমাদের হিন্দু ছাত্র মহাজোটের কার্যক্রম। উনার সফলতার জন্য শুভেচ্ছা রইলো।

নিউজপয়েন্ট সিলেট.

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet