1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

শ্রীমঙ্গল বাংলা টিভি’র প্রতিনিধির গাছ পড়ে মর্মান্তিক মৃত্যু


চিফ রিপোর্টার, নিউজ পয়েন্ট সিলেট, সৈয়দ সিরাজুল ইসলাম হাসান :: শ্রীমঙ্গল বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০) গাছ পড়ে নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে,
তিনি মৌলভীবাজার থেকে মটর সাইকেল করে নিজ ছেলে সন্তানকে নিয়ে শ্রীমঙ্গল বাড়িতে আসার পথে মোকামবাজার এলাকায় পৌঁছলে সড়কের পাশ থেকে গাছ পড়ে নিহত হয়েছেন।

তিনি উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য এর ছেলে বলে জানা যায়।

মোকাম বাজার এলাকার ও প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে জয় বর্ধনকে নিয়ে মটর সাইকেল করে মৌলভীবাজার থেকে ফ্যামেলী প্লানিং এর পরিক্ষার ইন্টারভিউ দিয়ে শ্রীমঙ্গলে বাড়ীর উদ্দ্যেশে রওয়ানা হন। মৌলভৗবাজার মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কের রাস্তার পাশের গাছ, চোরেরা গাছ কাটতেছিল এমন সময় একটি গাছ সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন এর উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধনও আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইয়াসিনুল হক আমাদের প্রতিনিধিকে জানান,সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে কে নিয়ে মটরসাইকেল যোগে তার মত করে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন এবং এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান আমাদের আমাদের প্রতিনিধিকে।

এদিকে বিক্রমজিৎ এর মৃত্যুর সংবাদ প্রচার হলে স্থানীয় সংবাদকর্মী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet