1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের ওয়ার্ড কমিটির সাথে মত বিনিময় ও নৈশভোজের আয়োজন


সিনিয়র স্টাফ রিপোর্টার:: শ্রীমঙ্গল মৌলভীবাজার রোডস্থ কাকিয়া বাজার রয়েল কমিউনিটি সেন্টারে গত ৪ অক্টোবর ২০২১ রাত্রি ৮টা ৩০মিনিটের সময় কালাপুর ইউনিয়ন ওয়ার্ড কমিটির সাথে আলোচনা ও পরিচিতি সভা আয়োজন করা হয়। আলোচনায় সভাপতিত্ব করেন উপজেলা নাগরিক পরিষদের আহবায়ক হাজী মুসাব্বির আল মাসুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শাখা শ্রীমঙ্গল উপজেলার নাগরিক পরিষদের আহ্বায়ক প্রবাসী মহিন আহমদ চৌধুরি,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আক্তার হোসেন সদস্য সচিব শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদ,
আব্দুল বাসিদ কোষাধক্ষ্য শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদ,এম এ হামিদ, ফিরোজ মিয়া,৬ নং ওয়ার্ড মুজিবুর রহমান ৩ নং ওয়ার্ড ফজর আলী মেম্বার ৭ নং ওয়ার্ড।

উক্ত অনুষ্ঠানের প্রথমেই কুরআন তেলাওয়াত করেন হাফেজ আফজল হোসাইন, শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের আহবায়ক এর স্বাগত বক্তব্যের মধ্যে শুরু হয় অনুষ্ঠানের মুল বক্তব্য।

বক্তব্যের শুরুতে শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের সদস্য সচিব আক্তার হোসেন সবার প্রতি বিশেষ অনুরোধ করে বলেন,প্রতিটি নাগরিক পরিষদের সদস্যরা নিঃস্বার্থভাবে এই সংগঠনের পক্ষ থেকে জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করার জন্য আহ্বান জানান, নিজ পকেটের টাকা খরচ করে মানুষের সেবায় নিয়োজিত থাকার জন্য বিশেষ অনুরোধ করেন। উদাহরণস্বরূপ তিনি উল্লেখ বলেন শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের অর্থায়নে এই কমিউনিটি সেন্টারে দুটি মেয়ের বিয়ের সম্পূর্ণ খরচ এই উপজেলা নাগরিক পরিষদ বহন করে , আমাদের সেবা সব সময় অব্যাহত থাকবে।

প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের যুক্তরাজ্য শাখার আহ্বায়ক প্রবাসী মুহিন আহমদ চৌধুরী তার বক্তব্যে শুরুতে তিনি অঙ্গীকার করেন অসহায় দুস্থ মানুষদের সেবক হিসেবে তিনি উপজেলা নাগরিক পরিষদের সাথে একাত্মতা ঘোষণা করে সবার সহযোগিতা কামনা সহ তিনি নিজে প্রতিবছর ১৫ লক্ষ টাকা শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের ফান্ডে দিয়ে আসবেন।

পরিশেষে তার বক্তব্যে শ্রীমঙ্গল উপজেলা নাগরিক পরিষদের যুগ্ন আহবায়ক ভানু লাল রায় কে দল-মত নির্বিশেষে মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। আলোচনার শেষ পর্ব শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আহবায়ক মুসাব্বির আল মাসুদ সভাপতির বক্তব্যে এলাকার যুবসমাজকে জনকল্যাণমূলক কাজে এগিয়ে আসতে আহ্বান জানান ও বিশেষভাবে অনুরোধ করেন, তার বক্তব্যে তিনি বলেন এলাকায় চুরি, ছিনতাই,মাদক কারবারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
তাদেরকে সঠিক পথে ফিরিয়ে আনতে হবে,এটাই হবে উপজেলা নাগরিক পরিষদের উদ্দেশ্য।শ্রীমঙ্গল উপজেলায় প্রতিটি ঘরে ঘরে পাড়া-মহল্লায় গড়ে তুলতে হবে উপজেলা নাগরিক পরিষদের সুযোগ্য কর্মী যাহাতে শ্রীমঙ্গল উপজেলায় কোন ধরনের চুরি ছিনতাই হয়না। রাহাজানির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য হাজী মুসাব্বির আল মাসুদের বিশেষ এক বক্তব্যে উঠে আসে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ নির্বাচন নিয়ে এক পরামর্শ বক্তব্য।

তার বক্তব্যে তিনি বলেন ভানু বাবু আওয়ামী লীগের হলেও তিনি আসলে আমাদের উপজেলা নাগরিক পরিষদের যুগ্ন আহবায়ক, তার অনেক অবদান আছে আমাদের এই উপজেলা নাগরিক পরিষদে। আমরা সবাই দল-মত নির্বিশেষে এই উপজেলায় ভানু বাবুর বিকল্প আর কেউ নেই তাই আমরা সবাই দল-মত-নির্বিশেষে ভানুলাল রায় কে ভোট দিয়ে নির্বাচিত করে শ্রীমঙ্গল উপজেলার উন্নয়নের তারা অব্যাহত রাখতে চাই।
উক্ত আলোচনা সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয় সবার জন্য।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet