1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:১২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

শ্রীমঙ্গলে স্ত্রী হত্যার অভিযোগে অনুজ কান্তি দাশ পুলিশের হাতে আটক


 

সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে স্ত্রী হত্যার অভিযোগে দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাস কে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
শনিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩ ঘটিকায় শ্রীমঙ্গল পূর্বাশা থেকে স্ত্রী হত্যার অভিযোগে তাকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

গত ২৮ নভেম্বর অনুজ কান্তি দাশ এর স্ত্রী অনিতা দাশকে শ্রীমঙ্গল পলি ক্লিনিক নামে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে ২৯ নভেম্বর সিলেটের রাগীব-রাবেয়া প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৯ নভেম্বর সকাল দশটা ১৮ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

শ্রীমঙ্গলে ওই সাংবাদিকের স্ত্রীর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড়ে সরব উপজেলাবাসী। প্রশ্ন উঠেছে এটি হত্যা না কি স্বাভাবিক মৃত্যু ?

জানা যায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের পূর্বাশা আবাসিক এলাকার বাসিন্দা অনুজ কান্তির স্ত্রী অনিতা রানী দাসের মৃত্যুতে অনিতার বাবা কর্তৃক শ্রীমঙ্গল থানায় মারধর করে তাকে মেরে ফেলেছে বলে অভিযোগ দায়ের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

দ্রুত গ্রেফতার না করায় কয়েকদিন ধরে স্থানীয় জনমনে নানা ধরনের প্রশ্ন দানা বেঁধেছে । এ বিষয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীরা দ্রুত সংবাদ না করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ জনগণ বিরূপ মন্তব্য করে যাচ্ছে। কেহ কেহ সাংবাদিকদের প্রতি আঙ্গুল তুলে হলুদ সাংবাদিকতার তকমা তুলতেও দ্বিধাবোধ করেনি।

মেয়ের বাবা অভিযোগ করেন, বিয়ের পর থেকে অনুজ কান্তি দাস আমার মেয়েকে নানাভাবে নির্যাতন করে আসছে।

অভিযোগে তিনি বলেন, অনুজ কান্তি দাস নেশা করে প্রায়ই তার মেয়েকে নির্যাতন করতো এবং নির্যাতনের কারণে তার মেয়ে মৃত্যুবরণ করেছে বলে তিনি দাবি করেন।

শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত অভিযোগের সূত্রে জানা যায় মৃত অনিতা রানী দাস পিতা দিলীপ দাস গ্রাম মুরারআবদা বানিয়াচং হবিগঞ্জের সাথে শ্রীমঙ্গল নিবাসী অনুজ কান্তি দাশ পিতা নরেশ চন্দ্র দাস পূর্বাশা আবাসিক এলাকা শ্রীমঙ্গল এর সাথে ২০১৭ ইংরেজিতে ধর্মীয় বিধি মোতাবেক বিবাহ অনুষ্ঠিত হয়। মেয়ের বাবা অভিযোগ করেন বিবাহের পর থেকে অনুজ কান্তি দাস তার স্ত্রীকে নানাভাবে নির্যাতন করে আসছে। অভিযোগে তিনি বলেন অনুজ কান্তি দাস মাদকাসক্ত। প্রায়ই আমার মেয়েকে নির্যাতন করতো এবং নির্যাতনের কারণে আমার মেয়ে মৃত্যুবরণ করেছে বলে তিনি দাবি করেন।

শ্রীমঙ্গল পুলিশ সূত্রে জানা যায়, মৃত অনিতা রানী দাসের পিতা বাদী হয়ে হত্যার অভিযোগ এনে মামলা করেছে। শ্রীমঙ্গল থানা মামলা নাম্বার ৩, তারিখ ৪ নভেম্বর। শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক জানান, শনিবার বিকেল ৩ ঘটিকায় পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে আটক করে মৌলভীবাজারে আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet