1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক


সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃমৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের হাউজিং এস্টেট এলাকার উত্তর দিক থেকে ২ পতিতা ও ২ খদ্দের পুলিশের হাতে আটক হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টায় শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ও এসআই মো. আলমগীর এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দক্ষিণ ভাড়াউড়া রোডে কুখ্যাত পতিতা আছমার আস্তানা থেকে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হল হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নান ঘাট এলাকার রহমত আলীর ছেলে আবদুল ওয়াহিদ (২৭),উপজেলার লাল বাগ এলাকার শেকুল মিয়ার ছেলে মোহন মিয়া (২৩),মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার আমির হোসেন দেওয়ানের মেয়ে আফসানা (৩৫) ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলার ধনিয়া এলাকার আইয়ুব আলীর মেয়ে রাশিদা (২৬) কে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্হায় হাতেনাতে আটক করা হয়।

আটক কৃত পতিতারা জানায় তাদেরকে পতিতা আছমা প্রলোভন দিয়ে এখানে এনে পতিতাবৃত্তি কাজে নিয়োগ করে।

এ ব্যাপারে ওসি তদন্ত হুমায়ুন কবিরের জানান,পতিতা আছমা দীর্ঘ দিন থেকে শ্রীমঙ্গলে পতিতাবৃত্তি কাজে জড়িত রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশি অভিযান ভবিষ্যৎ অব্যাহত থাকবে বলে জানান। এ ব্যাপারে তিনি তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার করার অনুরোধ করেন।
তিনি হুশিয়ারী দিয়ে বলেন শ্রীমঙ্গলে কোন ধরনের অনৈতিক কাজে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেয়া হবে বলে জানান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet