1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৫ আগস্ট, ২০২১

‘শেখ হাসিনাকে ঘিরেই সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ’-হাবিব


নিজস্ব প্রতিবেদকঃ  সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই করোনা সংকটেও বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছেন। বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে দক্ষিণ সুরমা ফিরোজপুর একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলা ইউ/পি সদস্য ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকার চতুর্থবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজও মুখোমুখি এক অদৃশ্য ঝড়ের। নানান সূচকে দেশ যখন এগিয়ে যাচ্ছিল, সতিকারের সোনার বাংলা হয়ে উঠতে। ঠিক তখনি বৈশ্বিক মহামারির বাধা এসে হাজির। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই এখন পুরো জাতি। এর মধ্যেও থেমে নেই এর করালগ্রাস থেকে উত্তরণের চেষ্টা। যার নেতৃত্ব দিচ্ছে আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আর এই প্রিয় মাতৃভূমিতে তিনিই অসহায় মানুষের ত্রাণকর্তা। তিনি দিকনির্দেশক, অর্থনৈতিক মুক্তির অগ্রযাত্রার বিপ্লবে নেতৃত্ব দিয়েছেন তিনি।

ভয়কে জয় করে বলেই বাংলাদেশ আজ এই করোনা সংকটেও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক তিনি। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ।

দক্ষিণ সুরমা উপজেলা ইউ/পি সদস্য ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি সৈয়দ ফয়জুল ইসলাম ফয়লার সভাপতিত্বে সভায় সিলেট জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী,সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সম্পাদক ও জেলা পরিযদ ৩নং ওয়ার্ডের মেম্বার মতিউর রহমান মতি,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম আহমদ,সাবেক দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদ বদরুল ইসলাম বক্তব্য রাখেন।

দক্ষিণ সুরমা উপজেলা ইউ/পি সদস্য ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম-সম্পাদক মোঃ এহসানুল হক চানু ও মোঃ ছাদিক আহমদ যৌথ সভা পরিচালনা করেন।

সভায় অন্যনের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা ইউ/পি সদস্য ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সেলিম আহমদ, সহ-সভাপতি কামাল আহমদ কাবুল,তোয়াহিল আলী,মোঃ কয়েছ আহমদ,যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল বাছিত ছুবা,প্রচার সম্পাদক মোঃ আইয়ুব হোসেন,জাবেদ আহমদ,মোঃ আশিকুর রহমান,সফিক উদ্দিন,এনাম উদ্দিন,কামাল মিয়া,মোঃ নজরুল ইসলাম,মোঃ আশিকুর রহমান,সৈয়দ সফিকুর রহমান সুমিত,কামরুল ইসলাম,সমরেশ লাল নাথ,আলতাফুর রহমান,আলী হোসেন,মোঃ আলাউদ্দিন,শিশুবান,হালিমা বেগম,আফতারুন,লিলা বেগম,মালেকা বেগম,আশিরানী দেব,জুশনা রাণী দাস,মোঃ নোমানুল ইসলাম,জিল্লুর রহমান,মোঃ নুরুল ইসলাম মোল্লা,আলী ইমাম,হেলাল উদ্দিন,হাছনা আক্তার,মালেকা বেগম,মনোয়ারা বেগম,শাহিদা বেগম,জুনেছ আহমদ,হেলাল উদ্দিন,মোক্তার আহমদ,আব্দুর রহিম,শামীম আহমদ,মোঃ হিরা মিয়া,ছানা মিয়া,সাইফুল ইসলাম,মোঃ ছালিক মিয়া,মোঃ সিরাজ আহমদ,মোঃ শাহেল চৌধরী কামাল,মোঃ রৌশন আহমদ,মোঃ ফেরদৌস আহমদ,ফারুক আহমদ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet