1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:০৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২০ মার্চ, ২০২১

শাল্লা ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে নগদ ২ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন নুরুল হুদা মুকুট


দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, হেফাজতে ইসলাম শাপলা চত্বরে লাখো মানুষের জমায়েত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করেছিল। সে চেষ্টা সফল হয়নি, জননেত্রী শেখ হাসিনা তাদেরকে ঢাকা শহর থেকে বের করে দিয়েছিলেন। দিরাইয়ে কাদের পৃষ্টপোষকতায় হেফাজতের ওই সমাবেশ ও হিন্দু ধর্মাবলম্বীদের উপর হামলা হয়েছে সেটা আইনশৃঙ্খলা বাহিনীকে খতিয়ে দেখতে হবে।

শনিবার সুনামগঞ্জের শাল্লা উপজেলার নির্যাতিত নোয়াগাঁও গ্রাম পরিদর্শনে এসে তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আমার ৬৫ বছরের জীবনে এমন ঘটনা আর দেখিনি। আপনাদের ঘরবাড়ি, প্রতিমা, আসবাবপত্র ভাংচুর করা হয়েছে। এই গ্রামের মুক্তিযোদ্ধাদেরও আক্রমণ করা হয়েছে। মুক্তিযোদ্ধারা আমাদের স্বাধীনতা, বাংলাদেশ নামক একটি ভূখণ্ড দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের আঘাত করা মানে স্বাধীনতার পক্ষের শক্তিকে আঘাত করা। নির্যাতিত হিন্দু ধর্মাবলম্বীদের অভয় দিয়ে নুরুল হুদা মুকুট বলেন, এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে সেজন্য আপনাদের সোচ্চার থাকতে হবে। একটি লাঠি সহজেই ভাঙা যায়। কিন্তু দশটি লাঠি একত্রে করলে কোনভাবেই ভাঙা যায় না। মনে রাখবেন জননেত্রী শেখ হাসিনা, আইনশৃঙ্খলা বাহিনী ও আমরা আপনাদের পাশে আছি।

এসময় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে নগদ ২ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন নুরুল হুদা মুকুট।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অবণী মোহন তালুকদার, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম রতন, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, সাবেক ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, যুবলীগ নেতা ফারুক সরদার, রুবেল সরদার, পাভেল আহমদ, রায়হান মিয়া, সুমন শহীদ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet