1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৮ মে, ২০২১

শাল্লায় সহিংসতা :জামিন পেলেন হামলার ১৮ আসামি, তিনবার আবেদন করেও জামিন পাননি ঝুমন


জামিনপ্রাপ্তদের মধ্যে ১৬ আসামি বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। জামিন পাওয়া অপর দুইজন কারাগারে ছিলেন।

এদিন জেলা দায়রা জজ আদালতে মামুনুল হককে কটাক্ষ করে স্টাটাস দেয়ার অভিযোগের মামলায় গ্রেফতার ঝুমন দাসের জামিন শুনানিও হয়। তবে জেলা দায়রা জজ ওয়াহিদুজ্জামান সিকদার ঝুমনের জামিনের আবেদন মঞ্জুর করেননি। এনিয়ে তিনবার আবেদন করেও জামিন পেলেন না ঝুমন।

ঝুমন দাসের আইনজীবী অ্যাডভোকেট দেবাংশু শেখর দাস বলেন, ‘আজ বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মো. ওয়াহিদুজ্জামান সিকদারের আদালতে জামিন আবেদন করা হয়। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে দেন। এবার আমরা উচ্চ আদালতে জামিন আবেদন করব।’

তিনি জানান, এর আগে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা ও বেলায়েত হোসেনের আদালতে ঝুমন দাসের জামিনের আবেদন করেন তিনি। সেখানে জামিন না পেয়ে জেলা ও দায়রা জজ আদালতে আজ জামিন আবেদন করেন।

আদালত সূত্রে জানা গেছে, শাল্লার নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক তরুণের ফেসবুক আইডি থেকে হেফাজতে ইসলামের নেতা মামনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা চালানো হয়। এসময় ৮৮টি বাড়িতে লুটপাট ও ভাঙচুর করা হয়। গ্রামের ৫টি মন্দিরও ভাঙচুর করে তারা।

হামলার ঘটনায় চারটি মামলা করা হয়। এই চার মামলায় এ পর্যন্ত স্বেচ্ছায় হাজির হওয়াসহ ৯৪ জন আইনের আওতায় এসেছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet