1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জে বস্ত্র বিতরণ


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিবেদক:: দক্ষিণ সুনামগঞ্জে ফেসবুকে আহ্বান করে অর্থ সংগ্রহ করে অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণের এ উদ্যোগটি গ্রহণ করেন বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি, সমাজকর্মী শোভন দেব।

১ম ধাপে বৃহস্পতিবার ( ২২ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে পশ্চিম পাগলা ও পূর্ব পাগলা ইউনিয়নের শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এ কাপড় বিতরণ করা হয়েছে।

বস্ত্র বিতরণের সময় শোভন দেব ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ হিন্দু যুব মহাজোটের সাধারণ শৈলেন সূত্রধর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের নির্বাহী সভাপতি সৌরভ ঘোষ সাগর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা হিন্দু যুব মহাজোটের প্রচার সম্পাদক কাঞ্চন পাল, হিন্দু যুব মহাজোট দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক অখিল বর্মন, অর্থ সম্পাদক জয় চক্রবর্তী এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের সাংগঠনিক সম্পাদক রিটু তালুকদার।

এসময় আরো উপস্থিত ছিলেন সনাতন সংঘের সাধারণ সম্পাদক এবং পশ্চিম পাগলা ৬নং ইউপির সদস্য, পূজা উদযাপন পরিষদ দক্ষিণ সুনামগঞ্জ শাখার অর্থ সম্পাদক বাবু রঞ্জিত সূত্রধর প্রমুখ৷

২য় ধাপে পূজাবস্ত্র বিতরণ করা হয় বেলা ১ ঘটিকায় উপজেলার সদরপুর সার্বজনীন পূজা মন্ডবে। এ সময়ে স্থানীদের পাশাপাশি পূজা পরিচালনা কমিটির কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন এবং আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উদীচীর সভাপতি বাবু শ্যামল দেব প্রমুখ।

বেলা ২ ঘটিকায় ৩য় ধাপে উপজেলার জয়কলস ইউনিয়নের শ্রীশ্রী দূর্গামন্দির প্রাঙ্গনে বস্ত্র বিতরণ হয়। এ সময়ে স্থানীয়দের সাথে উপস্থিত ছিলেন পূজা পরিচালনা কমিটির সদস্যরা। পরে, ৪র্থ ধাপে বিকাল ৪ ঘটিকায় উপজেলার পাথারিয়া ইউনিয়নে পূজোবস্ত্র বিতরণ করা হয়। এসময়ে স্থানীয় মুরুব্বিদের অংশগ্রহণে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন কাপড় তুলে দেয়া হয়। এবং পরিশেষে ৫ম ধাপে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নে বস্ত্র বিতরণ করা হয়৷ এসময় পূর্ব পাগলা ইউনিয়নের পূজা কমিটির সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন স্থানীয় মুরুব্বিরা।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের সহ সভাপতি রাজেশ সূত্রধর। উপস্থিত ছিলেন সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক মিন্টু সূত্রধর, দপ্তর সম্পাদক নকুল সূত্রধর, ছাত্র বিষয়ক সম্পাদক দূর্জয় সূত্রধর প্রমুখ।

দিনব্যাপী পাঁচটি ধাপে দুইশত সাতচল্লিশ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet