1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:০১ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মধ্যে বস্ত্র বিতরণ করেছে “গৌরহরির সন্ধানে”


নিউজ পয়েন্ট প্রতিবেদক:: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেছে ধর্মীয় সংগঠন “গৌরহরির সন্ধানে”

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর ১২ ঘটিকার সময় সিলেটের দক্ষিণ সুরমাস্থ মোমিনখলায় শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন মন্দির প্রাঙ্গনে সুবিধাবঞ্চিতদের মধ্যে এই বস্ত্র বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়।

অনুষ্টানে উপস্থিত ছিলেন মন্দিরের সেবায়েত ও গৌরহরির সন্ধানের সদস্য রাধারঞ্জন শীল, গৌরহরির সন্ধানের সদস্য অভিজিৎ দাস তপু, অরুন বৈদ্য অপু, রুপক কর , প্রদীপ কর,রবিন বিশ্বাস রাজু , বিজন চন্দ্র দাস বিজয় প্রমুখ।

সংগঠনের সদস্য অরুণ বৈদ্য অপু বক্তব্যে বলেন, শুধু গৌরহরির সন্ধানে নয় সব সংগঠন ও ব্যক্তি নিজ নিজ অবস্থান হতে সমাজের এহেন মানব কল্যানমুলক কাজে এগিয়ে আসতে হবে।
আমরা যার যার অবস্থান হতে আমাদের নিকটস্থ সুবিধাবঞ্চিত জনের সহযোগীতায় এগিয়ে আসলে সমাজে সমতা ফিরে আসবে। গৌরহরির সন্ধানে জগত মঙ্গলে নিবেদিত একটি সংগঠন। এ সংগঠন সদা সর্বদা মানবতার ব্রতে নিয়োজিত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন।

অনুষ্টান শেষে ২০ অক্টোবর সকাল ৭ ঘটিকার সময় বাংলাদশ জাতীয় হিন্দু মহাজোট দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি ও গৌরহরির সন্ধানের সদস্য সজীব পাল ( এস পাল ) এর বাবা শ্রী রাজ কুমার পাল দেহত্যাগ করায় গৌরহরির সন্ধানের পক্ষ থেকে পক্ষ থেকে বিজন চন্দ্র দাস এর সঞ্চালনায় বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হয় এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet