1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৭ মে, ২০২১

শাবিপ্রবি ছাত্রলীগের তিনদিনে ৯’শ মানুষকে ইফতার বিতরণ


করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দিনমজুর, পথ শিশু, রিকশাচালক ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

তিনদিনে ৯’শ এর অধিক অসহায় মানুষকে ইফতার সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রথমদিন গত সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে প্রায় তিন শতাধিক অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এরপর মঙ্গলবার (৪ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে ক্যাম্পাসের নিরাপত্তা প্রহরী, রিক্সাচালক ও পার্শ্ববর্তী এলাকার অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।

সর্বশেষ গত বুধবার (৫ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শাহপরাণ ও বঙ্গবন্ধু হলের মাঝখানে হলের কর্মকর্তা-কর্মচারী, স্টাফ, হলের পার্শ্ববর্তী টিলারগাঁও এবং নয়াবাজার এলাকার দিনমজুর ও শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেন নেতারা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন বলেন, বর্তমান সময়ে করোনা প্রকোপে চলমান লকডাউন ও পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৯’শ এর বেশি মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। আশাকরি সামনের দিনেও দেশের যেকোনো সঙ্কট মোকাবেলায় শাবিপ্রবি ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপ দফতর সম্পাদক সজিবুর রহমান, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আশরাফ কামাল আরিফ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, মো. এবাদুর রহমান মঈনুল, সাব্বির রহমান প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet