1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

শহীদ ডা. মিলনের সমাধিতে ছাত্রলীগের শ্রদ্ধা


নিউজ পয়েন্ট ডেস্কঃ নব্বইয়ের গণ-অভ্যুত্থানে শহীদ ডা. শামসুল আলম খান মিলনের ৩০তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেছে ছাত্রলীগ।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ চত্বরে ডা. মিলনের সমাধিতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

১৯৯০ সালের ২৭ নভেম্বর স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন টিএসসি এলাকায় তৎকালীন স্বৈরশাসকের গুপ্ত বাহিনীর গুলিতে নির্মমভাবে প্রাণ হারান শহীদ ডা. শামসুল আলম খান মিলন। তার রক্তদানের মধ্য দিয়েই স্বৈরাচারবিরোধী গণআন্দোলন আরও বেগবান হয় এবং এক ঐতিহাসিক ছাত্রগণঅভ্যুত্থানের মধ্য দিয়ে স্বৈরশাসকের পতন ঘটে।

এরপর ১৯৯১ সাল থেকেই প্রতি বছরের ২৭ নভেম্বর পালিত হয়ে আসছে শহীদ ডা. শামসুল আলম খান মিলন দিবস। বরাবরের মতো এবারও দেশবাসীর সঙ্গে যথাযথ মর্যাদায় দিবসটি পালনে নানা কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ চত্বরে শহীদ মিলনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে। এছাড়াও সেখানে আলোচনা সভা, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet