1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

লাল তালিকা থেকে বাংলাদেশ বাদ পড়ায় ব্রিটেনের প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন


নিউজ পয়েন্ট ডেস্কঃ ব্রিটেনের লাল তালিকা থেকে আম্বার তালিকায় বাংলাদেশ স্হান পাওয়ার সেদেশের প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ইয়ুথ ফ্রন্ট এর নেতৃবৃন্দ।
২৯ সেপ্টেম্বর সিলেট নগরীর তালতলাস্হ বাংলাদেশ ইয়ুথ ফ্রন্ট এর অস্হায়ী কার্য্যালয়ে আয়োজিত জরুরী সভায় নেতৃবৃন্দ এ অভিনন্দন জানান। নেতৃবৃন্দ বলেন, ব্রিটেনের সাথে বাংলাদেশ দীর্ঘদিনের গভীর সম্পর্ক। এ সম্পর্কের সুত্র ধরেই ব্যাবসা বানিজ্য ও কর্মসংস্থান এর দিক বিবেচনা করে ব্রিটেন বাংলাদেশকে অন্যান্য দেশের তুলনায় বেশি প্রাধান্য দিয়েছে। যাদের চেষ্টা ও সাধনায় বাংলাদেশের এ তালিকা লাভ করেছে তাদের সকলের প্রতি নেতৃবৃন্দ আন্তরিক অভিনন্দন কৃতজ্ঞতা জানান।
বাংলাদেশ ইয়ুথ ফ্রন্ট এর চেয়ারপারসন মোঃ রফিকুল ইসলাম খসরুর সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি আনিসুর রহমান আবুর পরিচালনায় জরুরি সভায় বক্তব্য রাখেন সংগটনের ট্রাষ্টি বিশিষ্ট রাজনীতিবিদ সায়েদুর রহমান চৌধুরী রুপা, ডাঃ নজরুল ইসলাম ফারুকী, সহ সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তুতি,সিনিয়র মেম্বার ডাঃমোঃ বাহার উদ্দিন, সমাজসেবী এইচ এম আলমগীর, ইসহাক আহমদ,সুহেল আহমদ,মজনু মিয়া, ধন মিয়া লস্কর, মাওলানা আব্দুল মালিক ও মনসুর আহমদ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet