1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৫ অক্টোবর, ২০২০

লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউ.কে এর অর্থায়নে টিউবওয়েল,সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ


দক্ষিণ সুরমা প্রতিবেদক:: বিলেতের বুকে প্রাণের সংগঠন লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট এর বহুবিধ কার্যক্রমের মধ্যে অত্যন্ত প্রশংসিত কার্যক্রম ‘লুয়েট যাকাত ফান্ড’। ট্রাস্টের কার্যকর্তাবৃন্দের সর্বাত্মক সহযোগিতায় যা প্রতি বছর ইউনিয়নের আর্ত-পীড়িতদের কল্যাণে ও তাদের দুঃখ কষ্ট লাঘবে এ ফান্ড অত্যন্ত কার্যকর ভূমিকা রেখে যাচ্ছে।

প্রতিবারের ন্যায় এ বছরও উত্তোলিত যাকাতের অর্থে ইউনিয়নের ৩৩টি পরিবারকে সহায়তার মাধ্যমে আর্থিক, শারীরিক ও সামাজিক স্বচ্ছলতা আনয়নের উদ্দেশ্যে বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়। যেমন বিশুদ্ধ পানির জন্য চাপকল, সেলাই মেশিন, হুইল চেয়ার ও এককালীন নগদ অর্থ প্রদান করা হয়েছে।

গতকাল( ৪ অক্টোবর) দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বিবিদইল গার্লস স্কুলে সীমিত পরিসরে এক অনুষ্টানের মাধ্যমে উক্ত সহায়তা সামগ্রীসমূহ উপকারভোগীদের হাতে তুলে দেন ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

লালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।খায়রুল আফিয়ান চৌধুরীর সভাপতিত্বে ও বিবিদইল গার্লস স্কুলের শিক্ষক মাহবুব আলমের কোরআন তেলাওয়াত এবং বিশিষ্ট শিক্ষাবিদ জনাব মাওলানা নজরুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব জনাব আব্দুল ওহাব খান খোকা খাঁ।

বিশেষভাবে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রুশন মিয়া, দেলোয়ার আলী খান রানা খাঁ, আব্দুল আহাদ, ফালাকুজ্জামান চৌধুরী জগলু, শহীদুর রহমান, সাইফুল ইসলাম রানা , কামরুজ্জামান খান ফয়সল, রওশন আহমেদ, নিজাম আহমদ, লোকমান আহমদ, ফাহিম মাহমুদ ফুরুক, আমিনুর রহমান চৌধুরী শিফতা, তোয়াজিদুল হক তুহিন, আব্দুল মুহিত, লায়েক আহমেদ জিকু, নজরুল ইসলাম, জয়নুল হক আলম, তজম্মুল হোসাইন, শফিক আহমদ শফি, আহাদ মিয়া, জাহেদ আহমেদ, জুবের আহমেদ, আব্দুর রহমান সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্টজনেরা তাদের বক্তব্যে লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট, ইউকের এ মহতি উদ্যোগ ও কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং আশাবাদ ব্যক্ত করেন যে, ট্রাস্টের এ সকল সমাজসেবামূলক কার্যক্রম লালাবাজার ইউনিয়নের দারিদ্র্য বিমোচনে এবং ইউনিয়নকে একটি সমৃদ্ধ ও আদর্শ ইউনিয়নে পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তারা ট্রাষ্টের এ গঠনমূলক ও সময়োপযোগী কার্যক্রম অব্যাহত রাখার জন্য ট্রাষ্টের কর্মকর্তা ও সকল ট্রাস্টিদের প্রতি বিশেষভাবে অনুরোধ করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet