1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

রেজওয়ান আলী কয়েছ ফাউন্ডেশনের উদ্যোগে চতুর্মাসিক চাল বিতরণ


বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের কৃতিসন্তান রেজওয়ান আলী কয়েছ কর্তৃক প্রতিষ্ঠিত “রেজওয়ান আলী কয়েছ ফাউন্ডেশন” এর উদ্যোগে শিওরখাল গ্রামের সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে চাল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে রেজওয়ান আলী কয়েছ’র শিওরখালস্থ গ্রামের বাড়িতে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভয়েস অব বালাগঞ্জ এর সিইও সাংবাদিক তারেক আহমদের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন স্থানীয় মুরুব্বী মনোহর খান।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক সহকারী এটর্নী জেনারেল, বাংলাদেশ এথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ও আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুর রকীব মন্টু।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় মুরুব্বী নজির মিয়া, জহির খান, জয়নাল খান, ছমির আলী, সমছু মিয়া, নুরুল মিয়া, আব্দুস সালাম, রজব আলী, আব্দুল হামিদ, শুকুর আলী, নেফুর মিয়া, আব্দুস শহীদ, রাজু খান, ফুজায়েল খান সাজু প্রমুখ।

উল্লেখ্য যে, বিগত প্রায় ২ বছর যাবত শিওরখাল গ্রামের সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে প্রতি ৪ মাস অন্তর ৩৫ বস্তা চাল বিতরণ করে আসছেন রেজওয়ান আলী কয়েছ।

সম্প্রতি গ্রামের মুরুব্বীগণ ৩৫ বস্তার পরিবর্তে ৪০ বস্তা ৫০ জন লোকজনের মধ্যে বিতরণের জন্য তাকে অনুরোধ করেন। স্থানীয় মুরুব্বীদের অনুরোধের প্রতি সম্মান জানিয়ে রেজওয়ান আলী কয়েছ এখন থেকে নিয়মিত প্রতি ৪ মাস পরপর ৪০ বস্তা চাল ৫০ জন সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে বিতরণ করবেন।

এছাড়াও রেজওয়ান আলী কয়েছ বিগত কয়েক বছর যাবত গ্রামের অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ভাবে সেবা দিয়ে যাচ্ছে।

গরিব, অসহায় পরিবারের ছেলে-মেয়েদের বিয়ে, হতদরিদ্র লোকজনের ঘর নির্মাণ ও রাস্তাঘাট পাকাকরণে অবিরাম সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

রেজওয়ান আলী কয়েছ বলেন, আমরা প্রবাসীরা সমাজসেবার বিনিময়ে কিছুই চাই না। আমরা শুধু চাই এলাকার মানুষ যেনো মিলেমিশে সুশৃঙ্খল ভাবে জীবন-যাপন করে। আমরা দুনিয়াতে কিছু পাওয়ার জন্য এ মহতি উদ্যোগ গুলো বাস্তবায়ন করছি না, আমাদের এসব কর্মকান্ড গুলোই শুধু মহান আল্লাহ তায়ালাকে রাজি আর খুশির জন্য। তিনি যেনো এর বদৌলতে আমাদেরকে দুনিয়া ও আখিরাতে কামিয়াবি হাসিল করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet