1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

রায় শুনে কান্না অতঃপর মিডিয়ার উদ্দেশ্যে পরীমনির চিৎকার


সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার (৪ আগস্ট) পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায়। পরে তাকে আটক করে নেওয়া হয় র‌্যাব সদরদপ্তরে।

ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

ওই দিনই সাতদিনের রিমান্ড আবেদন করে পরীমনি ও দীপুকে আদালতে তোলে পুলিশ। শুনানি শেষে তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ। রিমান্ড শেষে মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে তোলা হয় পরীমনিকে। দুপুর আনুমানিক ১২টা ১০ মিনিটে আদালতে হাজির করা হয় পরীমনিকে।

সুষ্ঠু তদন্তের স্বার্থে আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। শুনানির আদেশ শুনে আদালতে কেঁদে ফেলেন পরীমনি।

শুনানি শেষে এজলাস থেকে বেরিয়ে যাওয়া সময় চিৎকার করে ওঠেন পরীমনি। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আপনারা মিডিয়া কী করছেন? সব তাকিয়ে তাকিয়ে দেখছেন?

এর আগে শুনানিতে পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, একজন নায়িকা ১২২ ঘণ্টা এক পোশাকে আছেন। তিনি তো একজন নায়িকা। তার তো একটা লাইফস্টাই আছে। রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু বলেন, কাপড় চেঞ্জ না করা একটা রাজনীতি। এখানে সবাই কাপড় চেঞ্জ করেছেন। তিনি ইচ্ছাকৃতভাবে কাপড় চেঞ্জ করেননি।

পরে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা জানান, আদালতে আসার আগে অন্য কাপড় পরা ছিলেন পরীমনি। তাকে কাপড় দেওয়া হয়েছে। এখানে আসার আগে তিনি এটা পরেছেন।


এদিকে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমনি বিভিন্ন তথ্য দিয়েছেন। জানিয়েছেন, ২০১৪ সালে শোবিজে পা রাখেন তিনি। ২০১৬ সাল থেকে মাদকাসক্ত হয়ে পড়েন। নিজের চাহিদা মেটাতে নিজের ফ্ল্যাটে মিনিবার স্থাপন করেছিলেন। তার বারে বিভিন্ন বিদেশি মদ ছিল। সেগুলো সরবরাহ করেছিলেন নজরুল রাজ।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে একাধিক ব্যক্তির নাম জানিয়েছেন পরীমনি। পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের সঙ্গে তার সম্পর্কের কথা জানান তিনি। পরে সিসিটিভির ফুটেজে পাওয়া যায় তার প্রমাণ। এছাড়া দেশি-বিদেশি একাধিক ব্যক্তির নামও বলেছেন পরীমনি। এমনটাই জানা গেছে সূত্রে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet