1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

রায়হান হত্যা: বিচারের দাবিতে ফাঁড়ির সামনে অনশনে মা


নিউজ পয়েন্ট প্রতিবেদক:: সিলেটে বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিন আহমেদ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে আমরণ অনশনে বসেছেন রায়হানের মা ও স্বজনরা। এসময় হত্যায় জড়িতদের গ্রেফতার করা না পর্যন্ত অনশন ভাঙবেন না বলে জানান তারা।

আজ রোববার( ২৫ অক্টোবর) বেলা ১১টা থেকে মাথায় কাফনের কাপড় বেঁধে পরিবারের সদস্যদের নিয়ে বন্দরবাজার ফাঁড়ির সামনে অনশনে বসেন রায়হানের মা সালমা বেগম।

এ সময় তাদের হাতে ছিল ‘আমার ছেলে কবরে, খুনি কেন বাইরে?’, ‘বোন বলে ডাকবে কে? আমার ভাইকে ফিরিয়ে দে’, ‘খুনি এসআই আকবরের ফাঁসি চাই’ লেখা পোস্টার ও প্ল্যাকার্ড। এর আগে, রায়হান হত্যার বিচারের দাবিতে টানা ১৩ দিন বিভিন্ন কর্মসূচি পালন করছেন নিহতের পরিবার ও স্বজনরা।

এর আগে গত ১১ অক্টোবর সিলেট মহানগর পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে নির্যাতনে রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা করেন নিহতের স্ত্রী, বরখাস্ত করা হয় ফাঁড়ি ইনচার্জ এসআই আকবরসহ চারজনকে। এছাড়া প্রত্যাহার করা হয় আরো তিনজনকে। বর্তমানে মামলাটি তদন্ত করছে পিবিআই।এ ঘটনার পর থেকে এসআই আকবর পলাতক থাকলেও গ্রেফতার করা হয়েছে টিটু চন্দ্র দাস ও হারুনুর রশীদ নামে দুই পুলিশ সদস্যকে। তাদের পাঁচ দিনকরে রিমান্ডে নিয়েছে পিবিআই।

প্রসঙ্গত, ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৫০ মিনিটে রায়হানের মৃত্যু হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet