1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১২ মে, ২০২১

রাস্তা নিয়ে সৃষ্ট বিরোধের জেরে রশিদপুরে প্রতিপক্ষের হামলায় আহত ২, থানায় মামলা


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ দক্ষিণ সুরমার রশীদপুরে রাস্তা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দু’জন আহত হওয়ায় খবর পাওয়া গেছে। আহতরা হলেন- উপজেলার লালাবাজার ইউনিয়নের রশীদপুর গ্রামের রইছ আলী (৭০), রুহুল আমীন (২০)। গত ৯ মে রোববার দুপুরে রশীদপুরে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে রশীদপুর গ্রামের রইছ আলী পুত্র মাহবুব আহমদ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ মে রোববার দুপুরে মাহবুব আহমদের চাচী জাহানারা বেগম (৯০) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে গাড়ী দিয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার উদ্দেশ্যে বাড়ির রাস্তা মুখে বের হলে একই গ্রামে মৃত দুদু মিয়ার পুত্র জাহাঙ্গীর আহমদ, সেলিম আহমদ, আলমগীর হোসেন এবং মৃত জমির উদ্দিনের পুত্র সামাদ আহমদ গতি রোধ করে এবং দেশীয় অস্ত্রে সশস্ত্রে সজ্জিত হয়ে মাহবুব আহমদ সহ তার পিতা এবং ভাতিজার উপর হামলা করে। এতে রইছ আলী ও রুহুল আমীন মারাত্মক আহত হন।

এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে প্রাণে রক্ষা করেন এবং আহত রইছ আলী ও রুহুল আমীনকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে সংযত থাকার অনুরোধ জানায়।
উল্লেখ্য, ‘রশিদপুর গ্রামের বিশ্বরোড হতে মইনুল খা’র বাড়ির উত্তর পাশে পূর্বমূখি মৃত আতা মাস্টারের বাড়ি পর্যন্ত’ একটি মাটির রাস্তা রয়েছে। ওই রাস্তাটি কেটে ফেলার অভিযোগ এনে একই গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে সেলিম আহমদ (৪৫) তার ছোট ভাই জাহাঙ্গীর আহমদ (৪০) ও আলমগীর হোসেন (৩৮)কে অভিযুক্ত করে দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে মাহবুব আহমদ ইতিমধ্যে একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আলাপকালে মাহবুব আহমদ জানান, আমাদের বাড়ির লোকজনের ব্যবহারের রাস্তা একটি প্রভাবশালী মহল দীর্ঘদিন যাবৎ কেটে ফেলার পায়তারা করছে। গত ২১ মার্চ রাস্তা কাটা শুরু করলে আমি প্রশাসনকে বিষয়টি অবগত করি। অথচ এই রাস্তায় ইতিমধ্যে সরকারি উদ্যোগে একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। আদালতের নিষেধাজ্ঞা থাকাস্বতেও প্রভাবশালী মহল আমাদের ব্যবহারের রাস্তায় প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet