1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

রাকিব আল হাসানের “ক্রিকেট”প্রতিভা দেখে মুগ্ধ কোম্পানীঞ্জবাসী


কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি, সবুজ শর্মাঃ কথক, জয়- কোম্পানীগঞ্জ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন “কলাবাড়ী স্পোর্টিং ক্লাব” এর বিস্ময়কর প্রতিভা অন্যতম অলরাউন্ডার রাকিব আল হাসান।রাকিব আল হাসান নামের এই তরুণ খেলোয়াড় অমিত প্রতিভাধর। বোলিং ব্যাটিং ও ফিল্ডিংয়ে সমান পারদর্শী এই অলরাউন্ডার। ব্যাটিং যদি হয় একটা শিল্প,তো সেই শিল্পের সবচেয়ে বড় শিল্পীর নাম রাকিব আল-হাসান। ব্যাট তাঁর হাতে বর্ণিল এক রং-তুলি, প্রতিটি শট যেন ক্রিকেটকে রঙিন করে তোলা তুলির একেকটা আঁচড়। আর তার এই অসাধারণ “ক্রিকেট” প্রতিভা দেখে মুগ্ধ কোম্পানীগঞ্জ উপজেলাবাসী।

সাবেক ক্রিকেটার ইকবাল হোসেন বলেন-রাকিব সত্যিই বিস্ময়কর প্রতিভা। অত্যন্ত ভদ্র, বিনয়ী এবং মাটের পরিশ্রমী একজন খেলোয়াড়।আমি তার উজ্জল ভবিষ্যত কামনা করি।

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী গ্রামের মনির উদ্দিনের পুত্র রাকিল আল হাসান। লেখাপড়ার পাশাপাশি ক্রিকেট তার নেশায় রুপান্তরিত। তপ্তখরা রোদ, সবুজ ঘাস, স্ট্যাম্প বল ব্যাট যেন তার নিত্যসঙ্গী।ক্রিকেটীয় ভালোবাসার আবৃত্তে উপজেলার আনাচে -কানাচে তার খ্যাতি আজ প্রসংশনীয়।ক্রিকেটীয় নৈপন্য প্রদর্শনে ব্যাট যেন হয়ে উটে তলোয়ার, একজন বোলার রাকিব হয়ে উঠে মন জয় করা ক্রিকেটার।

নতুন মেঘারগাও টাইগার স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার রাসেল ইসলাম বলেন- রাকিব আল হাসান সময়ের সেরা ক্রিকেটার। আমার দেখা আমাদের উপজেলার শ্রেষ্ট একজন ক্রিকেটার সে। বন্ধু রাকিব’এর জন্য রইলো শুভকামনা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet