1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৯ মে, ২০২১

‘রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন’- অভিনেত্রী


নিউজপয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ টুইটারে কঙ্গনাকে সাসপেন্ড করা হলেও বিস্ফোরক মন্তব্য যেন থামছেই না। এবার ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করেছেন কঙ্গনা। মমতাকে সরাসরি ‘রাক্ষসী’ বলে নতুন করে বিতর্কের সৃষ্টি করেছেন এই অভিনেত্রী।

 

বিজেপির হারের পর থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করেছেন অভিনেত্রী। বৃহস্পতিবার থেকেই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে লক্ষ্য করে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। প্রথমে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন। এরপর শুক্রবার ইনস্টা-স্টোরিতে দেখা যায় তার বিরুদ্ধে করা এফআইআরের কপি।

 

ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন ‘রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন’।

kalerkantho

এর আগে টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে’।

 

এদিকে মুখ্যমন্ত্রীকে আবারও আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে। কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আপডেট করেন কঙ্গনা।

কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে বলে ধারণা করা হচ্ছে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না বলে মন্তব্য করেছেন তৃণমূলের একাংশ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet