1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৪ অক্টোবর, ২০২০

যুব জনতাদল এর কেন্দ্রীয় নেতার সাথে সংগঠনের সিলেটের তিন উপজেলার নেতৃবৃন্দের যৌথ সাক্ষাৎ


নিউজ পয়েন্ট প্রতিবেদক:: গত শুক্রবার ( ০২ অক্টোবর) জাতীয়তাবাদী যুব জনতাদল এর আহবায়ক কমিটির আওতাভুক্ত, দক্ষিন সুরমা ও বিশ্বনাথ উপজেলা এবং ওসমানী নগর উপজেলা যুব জনতাদল এর নবনির্বাচিত নেতৃবৃন্দরা সিলেট জেলা যুব জনতাদল এর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন, কেন্দ্রীয় যুব জনতাদল এর দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল আমিন কে।

এ সময় দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজারে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়।সভায় যুব জনতাদল এর কেন্দ্রীয় নেতা আব্দুল আমিন সিলেট জেলা যুব জনতাদল এবং দক্ষিণ সুরমা,ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলা কমিটির সাংগঠনিক কার্যক্রমের প্রসংসা করেন এবং দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এই সময় আরো উপস্থিত সুরমা উপজেলা যুবদল নেতা আবু সাইদ হিরন। সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ কৃষি গবেষণা বিষয়ক হুমায়ুন রশিদ।
যুবদল নেতা রফিক আহমদ, যুবদল নেতা জুয়েল আহমদ, সিলেট জেলা যুব জনতাদল এর যুগ্ম আহবায়ক সুয়েল আহমদ তালুকদার, সিলেট জেলা যুব জনতাদল এর সদস্য সচিব মোঃ পাভেল আহমদ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা স্বপন আহমদ, ছাত্রনেতা কামরান আহমদ,দক্ষিন সুরমা উপজেলা ছাত্রদল আহবায়ক কমিটির সদস্য জহির আহমদ,ছাত্রনেতা,সায়েম আহমদ, ছাত্রনেতা রায়হান আহমদ,যুবদল নেতা ইমন আহমদ, ছাত্রনেতা নাছির আহমদ,ছাত্রনেতা জামিল আহমদ, আজমল আহমদ, ছাত্রনেতা আলী আকবর, ছাত্রনেতা রাশেদ আহমদ, ফুয়াদ চৌঃ,জুবেল আহমদ,
সামাদ আহমদ সহ নবনির্বাচিত আহবায়ক কমিটির,সকল,নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet