1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১১ নভেম্বর, ২০২০

যুবলীগ নেতা কাউসার আলীর বিরুদ্ধে হাজারো প্রতারনার অভিযোগ।


নিউজ পয়েন্ট ডেস্কঃ মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাউসার আলী।

এ নেতার বিরুদ্ধে অভিযোগের কোনো শেষ নাই। ভুমি দখল জমি খারিজ কোথাও ইউএনও কোথাও পুলিশ অফিসার বিভিন্ন পরিচয় দিয়ে ঠকানো তার পেশা।

স্থানীয় সূত্রে জানা ব্যাক্তি জীবনে বিয়ে করেছেন চারটা এছাড়াও শতাধিক নারী কেলেঙ্কারি চুরি ডাকাতির অভিযোগ রয়েছেন। একসময়ের ছাত্রদলের কর্মী বর্তমানে মহাদেবপুর ইউনিয়ন যুবলীগ নেতা। তার অত্যাচারে অতিষ্ঠ সাধারণ মানুষের জীবন। প্রেম বিয়ের মতো সম্পর্ক স্থাপন করে তাদের ঠকিয়ে টাকা আত্মসাত করাই তার কাজ।

গত ৮ ই নভেম্বর সকাল ১১টা ৩৯ মিনিটে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারনা করে বিয়ে করার অপরাধে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট গোলাম সারওয়ার,একই দিনে নারী শিশু নির্যাতন দমন আইনে ১৫ বছর বয়সী মারজিয়া মিশুক অপহরণ এবং ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতারি পরোয়ানা করা হয়েছে কাউসারের বিরুদ্ধে।

তাছাড়া ও পূর্বের একাধিক ধর্ষণ মামলা রয়েছে যেগুলো আদালতে চলমান। এত অপরাধ করেও যুবলীগে অবস্থান করছেন তিনি এই বিষয় নিয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হচ্ছে না দল থেকে? এই প্রশ্ন এখন সবার মনে। কেউ কেউ বলছেন উপজেলার শীর্ষ নেতাদের ডান হাত কাউসার যে কারণে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি উপজেলা যুবলীগ। যুবলীগে এমন লোক অবস্থান করা শুধু দলের জন্য ক্ষতিকরই না সাধারণ মানুষের জন্য বিপজ্জনক। দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জোর দাবি জানিয়েছে সাধারণ জনগণ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet