1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৯ জুলাই, ২০২১

যুবলীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল সড়ষন্ত্রের মোকাবিলা করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ যুবলীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল সড়ষন্ত্রের মোকাবিলা করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

ভিপি শামীম দুই শামীমের নেতৃত্বে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা চলছে। এতে সাধারণ ভোটারদের মধ্যে যেমন ব্যাপক সাঁড়া পড়েছে তেমনি আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের মধ্যেও বিরাজ করছে উৎসবের আমেজ।তারা বলেন যুবলীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল সড়ষন্ত্রের মোকাবিলা করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

 

এই দুই শামীম হলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক এবং সিলেট জেলা পরিষদ সদস্য শামীম আহমদ। তাদের নেতৃত্বে নৌকার প্রচারণায় উত্তাল সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের নিভৃত অঞ্চলও। জানা গেছে, আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের পক্ষে দুই শামীমের নেতৃত্বে প্রতিদিন মাঠে সক্রিয় তিন উপজেলা যুবলীগের ২ হাজার ২শ’ ৩৫ জন নেতাকর্মী নির্বাচনী মাঠে কাজ করছেন। এই আসনে মোট ভোটকেন্দ্র ১৪৯টি।

প্রতিটি কেন্দ্র এলাকার জন্য ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পদবিধারী ১৫ জন করে নেতা প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন। তারা ভোটারদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন অর্জন তুলে ধরছেন। মেগা প্রকল্প যেগুলো ইতিমধ্যে বাস্তবায়ন হয়েছে সেগুলোর বিবরণ তুলে ধরার পাশাপাশি বাস্তবায়নাধীন প্রকল্পগুলো সম্পর্কেও ধারণা দিচ্ছেন। আগামীতে এই আসনের জন্য নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিবের উন্নয়ন ভাবনার কথাও বলছেন তারা।

 

এছাড়া প্রায় প্রতিদিনই দুই শামীমের নেতৃত্বে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হচ্ছে। সেসব সভায় দলীয় নেতাকর্মীদের চাইতে বেশী উপস্থিত হচ্ছেন সাধারণ ভোটাররা। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এসব সভা থেকে উন্নয়নের জন্য বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকার জন্য ভোট চাইছেন তারা। রোববার বিকেলেও দক্ষিণ সুরমার জালালপুর ও মোগলাবাজারে যুবলীগের উদ্যোগে দু’টি পৃথক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসব সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ ও যুবলীগ নেতা সাজলু লস্কর। করোনাকালেও মারাত্মক ঝুঁকি নিয়ে নৌকার পক্ষে যুবলীগের এমন উৎসাহ উদ্দীপনায় আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী বা রাজনীতি সচেতন সাধারণ ভোটারদের আবেগকে নাড়িয়ে দিয়েছে। তারা তা খুব ইতিবাচকভাবে নিয়েছেন। কেউ কেউতো ধারণা করছেন, এই কঠোর পরিশ্রমের পুরস্কার হিসাবে প্রধানমন্ত্রী সিলেট-৩ আসনটি ধরে রাখতে সক্ষম হবেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet