1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেলেন ব্যারিস্টার সুমন


নিউজ পয়েন্ট ডেস্কঃ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

আইন সম্পাদক হওয়ার পর গণমাধ্যমে পাঠানো এক ভিডিওতে ব্যারিস্টার সুমন বলেন, কমিটিতে নাম থাকা কোন সুবিধা নয় বরং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের সম্মান পাহারার দায়িত্ব নেয়া। দায়িত্ব পালনে তিনি সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার (১৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কমিটির সদস্যদের নাম প্রকাশ করেন।

উল্লেখ্য, সামাজিক নানা সমস্যা নিয়ে ফেসবুক লাইভ করে ব্যারিস্টার সুমন আলোচিত হয়েছেন সর্বমহলে । ফেসবুকে বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে সরব থাকেন তিনি। তিনি অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet