1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

যুবরাই দেশের মূল চালিকা শক্তি,তারাই দেশকে সম্মান ও গৌরব এনে দিতে পারে


নিউজ পয়েন্ট রিপোর্ট : দেশকে সম্মান ও গৌরব এনে দিতে যুবরাই দেশের প্রধান চালিকা শক্তি হিসেবে কাজ করছে। যুবরাই পারে একটি ধর্ম, গোষ্ঠি এবং দেশের ধর্মীয় ও আর্থসামাজিক উন্নয়ন তরান্বিত করতে। বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কিশোরগঞ্জ জেলা শাখার সম্মেলনে যুব সমাজের গুরুত্ব এমনভাবেই তুলে ধরেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাডভোকেট শ্রী গোবিন্দ চন্দ্র প্রামানিক।

আজ শুক্রবার ( ০২ অক্টোবর) কিশোরগঞ্জের শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি বিদ্যুৎ কুমার আচার্য্য’র (শশী) সভাপতিত্বে এবং কিশোরগঞ্জ জেলা হিন্দু যুব মহাজোটের সাধারণ সম্পাদক কাজল চন্দ্র দাস এর সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ্র প্রামানিক বলেছেন, একটি দেশের চালিকা শক্তি হচ্ছে যুব সমাজ। বাংলাদেশের রাষ্ট্রীয় পর্যায়েও এই বিষয়টিকে সবথেকে বেশি গুরুত্ব দেওয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই বিষয়টি ওপর গুরুত্ব দিয়েছেন। তেমনি একটি জাতি বা ধর্মের মূল শক্তিও কিন্তু যুব সমাজ। হিন্দুদের বিরুদ্ধে যত অন্যায় অবিচার হয় তার কঠোর প্রতিবাদ কিন্তু যুবরাই করতে পারে। ধর্ম এবং জাতিকে সঠিক পথে পরিচালিত করতে হলে যুব সমাজকে দায়িত্ব নিতে হবে। তাদের এগিয়ে আসতে হবে দেশ এবং নিজের ধর্ম রক্ষায়। ধর্ম চর্চা , ধর্মীয় পার্বন , পূজা সব কিছুতেই তাদের অগ্রনী ভূমিকা থাকা উচিত।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিজেএইচএম’র প্রেসেডিয়াম সদস্য, ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নৃপেশ রঞ্জন সরকার, বিজেএইচএ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি প্রদীপ পাল, যুগ্ম সচিব রিপন রায় লিপু, যুব বিষয়ক সম্পাদক কিশোর কুমার বর্মন, স্বেচ্ছাসেবক মহাজোটের সভাপতি শ্যামল ঘোষ, হিন্দু যুব মহাজোটের সাবেক সিনিয়র সহসভাপতি গৌতম সরকার, সহসভাপতি বাসুদেব সরকার, হিন্দু যুব মহাজোটের সাবেক প্রধান সমন্বয়কারী প্রশান্ত হালদার, শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষচারী আশ্রমের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক বিজয় রায় খোকা , বাংলাদেশ ব্রাক্ষন সংসদ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক শ্যামল কুমার আর্চায্য এবং আরো অন্যান্য।

বিপুল সংখ্যক সনাতনীদের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet