1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:১৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

যারা স্বাধীনতার বিরোধী তারাই শাল্লায় হামলা করেছে- ফরিদুল হক খান


যারা স্বাধীনতার বিরোধী তারাই শাল্লায় হামলা করছে। স্বাধীনতা বিরোধি শক্তি যারাই দেশে আছে তারাই এমন অপকর্ম করতে পারে। ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান বলেন, এই হামলার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, সব ধর্মেই বলা আছে কেউ কারো ক্ষতি করে না। আমি মনে করি যারা এই হামলা করেছে তারা কোন ধর্মের লোক না। ধর্মের লেবাস পরে তারা এই অপকর্ম করেছে। এই জঘন্যতম ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, আমরা এদেরকে ঘৃনা করি।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হিন্দু পল্লীতে বাড়িঘরে হামলায় ক্ষতিগ্রস্ত লোকজনের বাড়িঘর পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে ঘটনার বর্ননা সাংবাদিকদের কাছে তুলে ধরেন এবং এসময় তিনি এসব কথা বলেন।

পরে স্থানীয় নোয়াগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরন করেন। ১৫০ পরিবারকে ৩০ কেজি করে চাল ও ৯০ পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক  সংসদ সদস্য মতিউর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান সহ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet