1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

যশই কি ঈশানের বাবা! সন্তান কোলে যশের বাড়িতে নুসরাত


৩ সেপ্টেম্বর মুক্তি পায় এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট সিজন ফাইভ’। প্রথমদিন থেকেই স্প্যানিশ এই ওয়েব সিরিজের জ্বরে কাবু নেটিজেনরা। বাদ নেই তারকারাও। এবার সেই তালিকায় নতুন নাম যশরত।

 

রোববার (৫ সেপ্টেম্বর) বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে বাড়িতে বসে ‘মানি হাইস্ট’ দেখছিলেন নুসরাত জাহান। সেই ছবিই আপলোড করেছেন তার ইনিস্টাগ্রাম স্টোরিতে। বোঝাই যাচ্ছে ‘মানি হাইস্ট’ সিরিজের বড় ফ্যান অভিনেত্রী।

ছেলে ঈশানকে নিয়ে বেশ হাসিখুশি জীবন উপভোগ করছেন নুসরাত জাহান ও তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। ছেলের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলাচ্ছেন এই অভিনেত্রী, এমনটাই খবর। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় যে, শুধু সন্তানের সঙ্গে নয়, যশের সঙ্গেও একান্ত সময় কাটাচ্ছেন নুসরাত। এতদিন দুজনে আলাদা করেই পোস্ট করতেন তাদের একান্ত সময়ের ছবি। এবার সরাসরিই যশকে তার ছবিতে ট্যাগ করেছেন নুসরাত।

‘মানি হাইস্ট’ ওয়েব সিরিজের আগের সিজনেই সেক্রেটারি ন্যাশনাল ব্যাঙ্কের ভিতরে সামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। এই পর্বেও রয়েছে আগের সিজনের মতই টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যই রোলার কোস্টার রাইড। ডেনভার, মানিলা এবং টোকিও-কে তাদের পরিকল্পনা বাস্তবায়িত করার উদ্যোগ নিতে দেখা যাচ্ছে এই সিজনে।

এদিকে নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিচ্ছেদ মামলার শুনানি পিছিয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) শুনানিতে দু’পক্ষের আইনজীবীই উপস্থিত ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানা গেছে, এই মামলায় আরও সওয়াল জবাবের প্রয়োজন রয়েছে মনে করেন আলিপুর জেলা দায়রা আদালতের বিচারক।

গত বছরের শেষ থেকে নিখিল ও নুসরাতের সম্পর্কে টানাপোড়েন শুরু। এক ছাদের তলায় থাকেন না তারা। এরপর জল ঘোলা হওয়ার পর সংবাদমাধ্যমে একটি বিবৃতি দেন নুসরাত। যেখানে নিখিলের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে নুসরাত দাবি করেছিলেন, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। লিভ টুগেদারে ছিলেন তারা। তারপর পাল্টা বিবৃতি দিয়ে নিখিল বলেছিলেন, আদালতে দেখা হবে।

এ বিতর্কের মাঝেই গত ২৬ আগস্ট (বৃহস্পতিবার) পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন নুসরাত।

হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তকে দেখা গেছে। তাতে অনুরাগীদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা।

 
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet