1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১৯ মার্চ, ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বামী আটক


চিফ রিপোর্টার,সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ শ্রীমঙ্গলের একটি ভাড়া বাসা থেকে স্কুল শিক্ষিকা ঝর্ণা কুর্মির অর্ধ ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার চাচা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর ওই স্কুল শিক্ষিকার স্বামী সঞ্জয় কুর্মিকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ ।

গতকাল শুক্রবার(১৮ মার্চ) দুপুরে শ্রীমঙ্গলের সুরভিপাড়ার ভাড়া বাসা থেকে মির্জাপুর ইউনিয়নের চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ঝর্না কুর্মীর অর্ধ ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত্যুর পর থেকেই ঝর্ণা কুর্মির পরিবার এটিকে হত্যা বলে দাবী করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাৎক্ষণিক মৃত ঝরণা কুর্মীর স্বামী সঞ্জয় কুর্মী, শ্বশুর সিউধনী কুর্মীসহ এক মহিলাকে পুলিশ থানায় নিয়ে যায়।

শ্রীমঙ্গল থানার (ওসি অপারেশন) নয়ন কারকুন জানান, মৃত ঝর্ণার চাচা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে স্বামীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। কিন্তু অন্যদের এখনও গ্রেপ্তার করা হয়নি।

তিনি বলেন, ছেলের সঙ্গে আলাপ করে পারিবারিক কলহের আলামত পাওয়া যায়নি, তবে মেয়ের পরিবার বলছে পারিবারিক কলহ ছিল। তিনি বলেন, ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত রহস্য জানা যাবে বলে জানান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet