1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৩২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ নারীসহ গ্রেফতার ৯ জন


চিফ রিপোর্টার, সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ শ্রীমঙ্গলে শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযানকালে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩নারী ও ৪ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও পুলিশের পৃথক দুটি অভিযানে আরো দুই আসামি গ্রেপ্তার হয়।

রোববার রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠানের নেতৃত্বে পুলিশ শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩ নারীসহ ৭ জনকে আটক করেন। পুলিশের আরো দুটি অভিযানে এক মাদক কারবারি ও এক ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার হয়।
আবাসিক হোটেল থেকে আটককৃতরা হলেন, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মোঃ অলিউর রহমান আনহার (২৩), চুনারুঘাট উপজেলার মো: মুহিত মিয়া (২১), বাহুবল উপজেলার মো: জসিম উদ্দিন (২৪), মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালার মো: রেজাউর রহমান, ঢাকার যাত্রাবাড়ী এলাকার নাছিমা আক্তার তুহিন, কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার জহুরা আক্তার (২২), ঢাকা যাত্রাবাড়ী থানার মৃধাবাড়ী এলাকার জেরিন আক্তার জুবলী (৩০), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মাগুরউন্ডা গ্রামের শারমিন আক্তার (১৯)। শ্রীমঙ্গল থানার অভিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃদের আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয়। তাদের ফৌজদারি কাঃ বিঃ ৫৪ ধারা মোতাবেক গ্রেফতার করে পেনাল কোডের ২৯০ ধারা প্রসিকিউশন দাখিল পূর্বক সোমবার ৫ ডিসেম্বর সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানা পুলিশের অন্য দুটি অভিযানে এসআই জাকির হোসেন অভিযান চালিয়ে কালীঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগান কালীবাড়ি রোড থেকে ৬০লিটার দেশীয় চোলাই মদসহ উজ্জল হাজরা (৩২) নামের এক মাদক কারবারি ও শ্রীমঙ্গল থানার এসআই মো: জামাল উদ্দিন অভিযান চালিয়ে মির্জাপুর ইউনিয়নের ছাত্রাবট গ্রাম থেকে ১১পিছ ইয়াবাসহ সন্তোষ কুমার দাস (২২) নামের আরেক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

এছাড়াও শ্রীমঙ্গল থানার এএসআই জীবন বাকতি অভিযান চালিয়ে উপজেলার রাজঘাট চাবাগান থেকে জিআর-১৭৫/২২ (শ্রীঃ) এর পরোয়ানাভুক্ত পলাতক আসামি কৃষ্ণ বাউরিকে গ্রেপ্তার করেন। আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় আইনী প্রক্রিয়া শেষে সোমবার ৫ ডিসেম্বর দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet