1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:০৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্টের ওপর হামলাকারী যুবক আটক


সম্প্রতি রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় এক ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা চালান এক যুবক। এবার বেলাল হোসেন (২৬) নামের ওই যুবক্কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে বাসে চড়ে পালানোর নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদর দপ্তরের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের করে বেলালকে গ্রেপ্তারের বিস্তারিত জানান পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

তিনি বলেন, আমি আমার ২২ বছরের চাকরি জীবনে একজন অফিসারকে এমন নৃশংসভাবে মারপিট করার ঘটনা দেখিনি। আমি ঢাকা মেট্রোপলিটন পুলিশে চাকরি করেছি দীর্ঘদিন। এটা ব্যতিক্রম একটি ঘটনা, তবে অস্বাভাবিক ব্যাপার। সে পলাতক অবস্থায় ছিল। তাকে গ্রেপ্তারে আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনারের নেতৃত্বে একটা টিম গঠন করেছিলাম। সেই টিম বেলালকে গ্রেপ্তার করেছে।

বেলালের বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। বেলাল মৃত শামসুল হকের ছেলে। সে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে।

পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক আরও বলেন, কর্মকর্তাকে সরকারি কাজে বাধা প্রদান এবং তাকে মেরে ফেলার চেষ্টা করায় মামলা হয়েছে। যেসব ধারা কাভার করে আমরা সেসব ধারায় মামলা করেছি। এখন আমরা তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করব, তার উত্তেজিত হবার পেছনে কারণটা কি, সে মাদকাসক্ত ছিল কিনা। অতীতে তার কোন সন্ত্রাসী কর্মকাণ্ড আছে কি না সেটাও দেখব। আমরা তার সমস্ত কিছু খতিয়ে দেখব।

সংবাদ সম্মেলনে আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার (ডিসি) সাজাদ হোসেন, শাহমখদুম জোনের ডিসি মুহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত উপ-কমিশনার ও মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার নগরীর বহরমপুর এলাকার সিটি বাইপাস মোড়ে ট্রাফিক সার্জেন্ট বিপুল ভট্টাচার্য দায়িত্ব পালন করছিলেন। ওই সময় হেলমেট ছাড়া একটি মোটরসাইকেল চালিয়ে আসছিলেন বেলাল। সার্জেন্ট বিপুল তার কাগজপত্র দেখতে চান এবং হেলমেট না থাকার কারণে তিনি মামলা লিখতে শুরু করেন।

এ সময় সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান বেলাল। হঠাৎ পার্শ্ববর্তী ফার্নিচারের দোকান থেকে চেলাকাঠ নিয়ে এসে তার ওপর হামলা করেন। এতে সার্জেন্ট বিপুল গুরুতর আহত হন। এ নিয়ে মঙ্গলবার রাতেই নগরীর রাজপাড়া থানায় মামলা করেন সার্জেন্ট বিপুল।

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet