1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

মোগলাবাজার গভীর রাতে ঘোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু পুড়ে ছাই


নিউজ পয়েন্ট ডেস্কঃ  সিলেটের দক্ষিণ সুরমা,মোগলাবাজার থানার অন্তরগত সরিষপুর গ্রামের মাওলানা ফখরুল ইসলাম এর বাড়ীতে গত বুধবার গভীর রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গোয়াল ঘরে গরু সহ পুড়ে ছাই হয়েছে। এ সময় দুর্বৃত্তের দেয়া আগুনে একটি ষাড়,একটি গাভী,একটি গাভীর বাচ্ছা পুড়ে ছাই হওয়ায় ওই শিক্ষক এর আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠছে। মাওলানা ফখরুল ইসলাম দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানা সরিষপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

ক্ষতিগ্রস্ত মাওলানা ফখরুল ইসলাম জানান,বুধবার গভীর রাতে হঠাৎ গোয়াল ঘর থেকে গরুর ডাক শুনে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি বসত ঘর সংলগ্ন গোয়াল ঘরে আগুন জ্বলছে। পরে প্রতিবেশী ও দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানার সহযোগীতা নিয়ে অনেক চেষ্টা করে আগুন নিয়্ন্ত্রণে আনি কিন্তু এরই মধ্যে গোয়াল ঘর পুড়ে যায়। এ সময় গোয়ালে থাকা একটি ষাড়,একটি গাভী,একটি গাভীর বাচ্ছা,কবুতর,মোরগ সহ আশেপাসের গাছ পালা পুড়ে গেছে,যার মুল্যে আনুমানিক পাঁচ লক্ষ টাকা হবে,সব হারিয়ে আমি এখন দিসা হারা।

এদিকে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ সামছুদ দুহা জানান,এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ,ক্ষতিগ্রস্ত মাওলানা ফখরুল ইসলাম বাদি হয়ে মোগলাবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet