1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

মোগলাবাজার ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা চুনু মিয়ার ইন্তেকাল, আজ জানাযা।


নিউজ পয়েন্ট ডেস্কঃ দক্ষিণ সুরমা উপজেলা
আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব বাউরবাগ নিবাসী আলহাজ্ব চুনু মিয়া গতকাল সোমবার রাত ৯:৩০ মিনিটের সময় ইবনে সিনা হাসপাতালে যাওয়ার পথে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৮০ বছর । মৃত্যুকালে তার স্ত্রী , চার ছেলে,তিন মেয়ে , নাতি নাতনি সহ আত্মীয় স্বজন রেখে গেছেন।আজ মঙ্গলবার বেলা ২ ঘটিকায় মোগলাবাজার রেবতী রমণ সরকারি দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আলহাজ্ব চুনু মিয়ার মৃত্যুর খবর পেয়ে এলাকার সর্বস্তরের মানুষ তার বাড়িতে দেখার জন্য বের জমান। জানা যায় আলহাজ্ব চুনু মিয়া সোমবার মোগলাবাজারে তার মার্কেটে ছিলেন ।রাত ৯ টায় হঠাৎ অসুস্থ হলে সাথে সাথে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে নয় টায় ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

আলহাজ্ব চুনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট ৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী। তিনি এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।

এদিকে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ,মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার বৃন্দ,মোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet