1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১১ জুলাই, ২০২১

মেসির উদ্দেশ্যে একি বললেন মেসির স্ত্রী রিকুজ্জে!


নিউজপয়েন্ট সিলেট স্পোর্টস ডেস্কঃ ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে উল্লাসে ব্যস্ত মেসি। উদ্বেলিত গোটা দুনিয়ার আর্জেন্টাইন ভক্তরা। এমন খবরে নিজের স্ত্রী সবচেয়ে বেশি খুশি হবেন। আর তাই জয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি লিখেছেন, যোগ্য ব্যক্তি হিসেবেই শিরোপা জিতেছেন তার স্বামী (মেসি)।   

রোকুজ্জে লিখেন, ‘আমরা এখন চ্যাম্পিয়ন। আর্জেন্টিনা এগিয়ে যাও। এত দিন যে স্বপ্ন তুমি দেখেছ, অবশেষে তা পেয়েছ। তুমি সত্যিই শিরোপা জেতার যোগ্য দাবিদার। তোমাকে দেখতে ও একসঙ্গে উদযাপনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ 

লিওনেল মেসির এমন উল্লাসের সময় পাশে থাকতে পারছেন না তার স্ত্রী। জৈব সুরক্ষাবলয়ের কারণে পরিবারকে ছাড়া থাকতে হচ্ছে মেসিকে। তবে কাঙ্ক্ষিত শিরোপাটা নিজের করে নেওয়ার পর হয়তো পরিবারের সঙ্গে উদযাপনের তর সইছে না মেসির নিজেরও। এখন অপেক্ষা শিরোপা নিয়ে নিজ ভূমিতে ফেরার। 

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে জয় পেয়েছে মেসির দল। কোপা আমেরিকার চলতি আসরে শিরোপাজয়ী মেসি পেয়েছেন টুর্নামেন্ট সেরা পুরস্কার। গ্রুপ পর্ব ও নকআউট পর্ব মিলিয়ে ছয় ম্যাচের সবকটিতেই খেলেছেন আর্জেন্টিনার অধিনায়ক মেসি। গোলদাতার তালিকাতেও আছেন সবার শীর্ষে। তার গোল সংখ্যা ৪টি। এ ছাড়া অ্যাসিস্টেও শীর্ষে অবস্থান তার। 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet