1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৭ মে, ২০২১

মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে, বিজেপি-র রাজ্য সভাপতি দিলিপে’র মামলা


নিউজপয়েন্ট সিলেট আন্তর্জাতিক ডেস্কঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের কোতোয়ালি থানায় এই এফআইআর দায়ের করেছেন তিনি।

দিলীপের অভিযোগ, ভোটের আগে মমতার একাধিক ‘উস্কানিমূলক’ মন্তব্যের ফলে ভোট পরবর্তী হিংসার ঘটনা ঘটছে। তার দায় মমতাকে নিতে হবে বলে দাবি করেছেন তিনি।

এফআইআরে দিলীপের অভিযোগ, নির্বাচনের আগে মমতা বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্বকে বার বার ‘বহিরাগত’ বলে উল্লেখ করেছেন। এই বক্তব্যের ফলে ভিন্ন রাজ্যে বসবাসকারী ও কাজের সুত্রে যাওয়া বাঙালিরা আতঙ্কিত হয়ে পড়েছেন। তাঁদের সুরক্ষার সংশয় দেখা দিয়েছে। এই দায় মমতার বলেই অভিযোগ দিলীপের।

বিজেপি-র রাজ্য সভাপতি আরও অভিযোগ করেছেন, নির্বাচনী প্রচারে গিয়ে বার বার কেন্দ্রীয় বাহিনীকে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী। সেই কথা শুনে তৃণমূল কর্মীরা অনেক জায়গায় অস্ত্র নিয়ে কেন্দ্রীয় বাহিনীকে আক্রমণ করেছেন। ফলে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছে।

 

তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগান ও ভোট পরবর্তী হিংসার ঘটনার দায়ও মমতার উপরেই চাপিয়েছেন দিলীপ।

এফআইআরে তিনি লিখেছেন, মমতার এই ‘খেলা হবে’ স্লোগানের ফলে নির্বাচনের পরে বিজেপি কর্মীদের খুন, বাড়ি জ্বালিয়ে দেওয়া ও ধর্ষণের মতো একাধিক ঘটনা ঘটেছে। অথচ রাজ্য পুলিশ নীরব দর্শক হয়ে থেকেছে। এই সব ঘটনাকে ‘সাজানো’ আখ্যা দিয়ে পরিস্থিতি আরও জটিল করে তুলেছেন মমতা। এর ফলে রাজ্যে গণতন্ত্র বিপন্ন।

এই সব কারণে এফআইআর দায়ের করে মমতার বিরুদ্ধে কড়া পদক্ষেপ দাবি করেছেন বিজেপি-র রাজ্য সভাপতি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet