1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

মিজান চৌধুরীর ফুফুর মৃত্যুতে আলী আহমদ ও সুহেল ইবনে রাজার শোক


নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেট জেলা প্রযুক্তি দলের সাবেক সাধারণ সম্পাদক জেলা ছাত্রদল নেতা মিজান চৌধুরীর বড় ফুফু বার্ধক্যজনিত কারণে গত রবিবার সন্ধায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মিজান চৌধুরীর ফুফুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সফল সাধারন সম্পাদক জেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ছাত্রদলের সোনালী ফসল আলী আহমদ ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেধাবী ছাত্রনেতা সুহেল ইবনে রাজা।

আজ এক শোকবার্তায় উনারা বলেন “নিজ এলাকার মানুষের নিকট পরোপকারী ও ধর্মপ্রাণ মহিলা হিসেবে মরহুমা অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন। মরহুমার এলাকাবাসী, পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো আমরাও উনার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা কে বেহেস্ত নসীব এবং গভীর শোকে স্পিয়ামান পরিবারবর্গকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।” আমীন

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet