1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১২ মার্চ, ২০২১

মাহমুদ উস সামাদ চৌঃ’র মৃত্যুতে আ.লীগের তিনদিনের শোক: বাদ জুমা মসজিদে দোয়া


নিউজ পয়েন্ট প্রতিবেদক : সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। পৃথক কর্মসূচি ঘোষণা করেছে সিলেট মহানগর আওয়ামী লীগও।

বৃহস্পতিবার রাতে দলের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জেলা আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে রয়েছে, আজ শুক্রবার বাদ জুমা সিলেট জেলার সব উপজেলার মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল।

আগামীকাল ১৩ মার্চ শনিবার সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে বাদ আসর দরগাহে হজরত শাহজালাল মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং আগামী রবিবার বিকেল ৩টায় জেলা পরিষদে শোকসভা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সন্ধ্যায় নগরের তালতায় সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের অফিসে জরুরি সভায় এমন সিদ্ধান্ত হয়েছে। জেলা সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে সভার শুরুতেই মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন এবং আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী জানান, মাহমুদ উস সামাদ চৌধুরীর রূহের মাগফিরাত কামনায় আজ শুক্রবার জুমআ’র নামাজের পর মহানগরের ২৭টি ওয়ার্ডের সব মসজিদে দোয়া কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন এ কর্মসূচি পালনে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet