1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

মাস্ক না পড়ায় মেয়ের সামনেই মাকে হেনস্তা ভিডিও ভাইরাল


নিউজপয়েন্ট সিলেট আন্তর্জাতিক ডেস্কঃ কোভিড-১৯ বিধি অমান্য করেছেন। বাইরে বের হয়েছেন মাস্ক না পরেই। তাই ব্যস্ত রাস্তায় মারধর করে প্রায় টেনে নিয়ে যাওয়া হচ্ছে এক নারীকে। সেই সাথে চলছে লাথি, ঘুষিও। সামনে দাঁড়িয়ে তার হতভম্ব কন্যা। মেয়ের সামনেই মাকে তোলা হচ্ছে পুলিশের ভ্যানে। সেই নারীও তীব্র প্রতিবাদে ফেটে পড়ছেন।

পুলিশের এমনই জঘন্য আচরণের সাক্ষী থাকল ভারতের মধ্যপ্রদেশ। মোবাইলে তোলা সেই ভিডিওয়ের ঘটনা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকেই পুলিশের এই অতি আক্রমণাত্মক ভূমিকার নিন্দা করেছেন। ঠিক কী হয়েছিল?

ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা ওই নারী তার মেয়েকে নিয়ে মুদিদোকানে যাচ্ছিলেন। তখনই তার উপরে চড়াও হয় পুলিশ বাহিনী। মাস্ক না পরা নিয়েই শুরু হয় বাকযুদ্ধ। মোবাইলে তোলা ভিডিওতে দেখা গেছে, কেবল নারী পুলিশকর্মী নয়, পুরুষ পুলিশকর্মীরাও ওই নারীকে টানাহ্যাঁচড়া করছেন। ওই নারীও চেষ্টা করছিলেন নিজেকে ছাড়িয়ে নিতে।

এই টানাটানির কারণে তিনি বেশ কয়েকবার মাটিতেও পড়ে যান। এক নারী পুলিশ অফিসার তাকে পুলিশ ভ্যানে তুলতে গেলে তিনি বাধা দেন। তাকে সরিয়ে আনার চেষ্টা করে তার মেয়েও। এমনকি, ওই নারী রাস্তায় পড়ে থাকা অবস্থায়, তার চুল ধরে টানতেও দেখা যায় ওই নারী পুলিশ অফিসারকে। যন্ত্রণা ও রাগে ওই নারীকে চিৎকার করতেও দেখা যায়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet