1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

মামুনুল হক মহানবীকে অবমাননা করেছেন: আল-নাহিয়ান খান জয়


নিউজ পয়েন্ট ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় অভিযোগ করে বলেছেন, আমরা একটি ভিডিওতে দেখেছি, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক আমাদের নবী মুহাম্মদ (সা.)-এর ঠোঁট নাড়ানো দেখিয়ে অবমাননা করেছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যের পাদদেশে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত উগ্র সাম্প্রদায়িকতা ও সন্ত্রাস বিরােধী বিক্ষোভ সমাবেশে তিনি এ অভিযোগ কলেন।

মামুনুল হকের উদ্দেশ্যে জয় বলেন, নবীজীর ঠোঁট নাড়ানো নিয়ে ব্যঙ্গ করা চেহারা নিয়ে আর সামনে আসবেন না। এটি আপনার একটি শাস্তিযোগ্য অপরাধ। কিন্তু দুঃখের বিষয় কোন ইসলমী সংগঠনকে আমরা এর প্রতিবাদ করতে দেখিনি।

মাদ্রাসা শিক্ষার্থীদের উদ্দেশ্যে ছাত্রলীগ সভাপতি বলেন, আপনারা একটি জিনিস খেয়াল রাখবেন বঙ্গবন্ধু যেমন ইসলাম ধর্মকে এগিয়ে নিয়েছিলেন; তারই সুযোগ্য কন্যা দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য তিনিও ইসলাম ধর্ম এবং মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনার সব সময় সজাগ দৃষ্টি রাখবেন।

জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আছে বলেই মাননীয় প্রধামন্ত্রী নেতৃত্বে দেশের মানুষ আরাম আয়েশের মধ্যদিয়ে জীবনযাপন করছে। সুতরাং তার পাশে থেকে তার কাজকে এগিয়ে নিতে আমাদের কাজ করা উচিৎ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া অসাম্প্রদায়িক এ বাংলাদেশে কোন সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet