1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২১ জুলাই, ২০২১

মানবিক টিম সিলেটে’র উদ্যোগে হাসপাতালে রোগীদের মধ্যে ঈদের পিঠা ও সেমাই বিতরণ


সিলেট ওসমানী হাসপাতালে বর্তমানে মহামারী করোনা’র ছোবলে অনেক মানুষ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় দিন যাপন করছেন। তাদের স্বজনদের মনোবল বৃদ্ধির লক্ষে ও অন্যান্য রোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদের পিঠা ও সেমাই বিতরণ করেছে ‘মানবিক টিম সিলেট’।

বুধবার দুপুর ১ টায় সিলেট ওসমানী হাসপাতালে এ ঈদের পিঠা ও সেমাই বিতরণ করা হয়।

উক্ত পিঠা বিতরণে উপস্থিত ছিলেন- মানবিক টিমের প্রধান সমন্বয়ক পুলিশ সদস্য সফি আহমদ, মানবিক টিমের সহ- সমন্বয়ক মুক্তার হোসেন মান্না, রবিউল ইসলাম রবি, মুহিবুর রহমান শোয়েব, সিলেট মেট্রোপলিটন পুলিশের নারী পুলিশ সদস্য শাহিনা রিপা, মুক্তার হোসেন রাসেল, এইচ এম ইমরান।

সিলেট মেট্রোপলিটন পুলিশ এর নায়েক সফি আহমেদ বলেন, করোনার এই মহামারীতে ঈদের আনন্দকে ভাগাভাগি করা ও কোভিড আক্রান্ত রোগী ও তাঁদের পরিবারের মনোবল বৃদ্ধির জন্য আমাদের আয়োজন।

তিনি আরও বলেন, আমাদের এসব আয়োজন কোভিড আক্রান্ত রোগীদের ঘিরে এবং কোভিড আক্রান্ত মুমূর্ষু রোগীদের বিনামূল্যে অক্সিজেন সার্ভিস, অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় রোগীদের চিকিৎসা সেবাসহ নানাবিধ কার্যক্রম অব্যাহত আছে।

মুক্তার হোসেন মান্না বলেন, এই সমাজের সুস্থও অসুস্থ মানুষের মধ্যে অধিকাংশ অসুস্থ মানুষ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বিশেষ করে ক্যান্সারও কোভিড আক্রান্ত রোগী।এইসব রোগীদের মনের অনুভুতিরও আনন্দ ভাগাভাগি করার জন্য ঈদের আগের দিন সারা রাতে ছোট বোন শাহিনা রিপার বাসায় ঘরোয়া পরিবেশে নিজ হাতে আমরা রোগীদের জন্য পিঠা বানাই এবং তা ঈদের দিন বিতরণ করি।

এছাড়াও করোনা রোগীদের প্লাজমা দান, অন্যান্য রোগীদের রক্ত দান সহ বিভিন্ন কার্যক্রম করে থাকে মানবিক টিম সিলেট।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet